ভ্রাম্যমান আদালতে ৪ জুয়াড়ীসহ ৬ জনকে ৫ হাজার ৪০০ জরিমানা

0
29

আশাশুনি প্রতিনিধি

আশাশুনিতে প্রকাশ্য জুয়া খেলার অপরাধে চারজন জুয়াড়ীকে ও স্বাস্থ্য বিধি অমান্য করে মাস্ক ব্যবহার না করা ও কঠোর লকডাউন চলাকালে সরকারি নির্দেশনা অমান্য করার অপরাধে ২জনকে সর্বমোট ৬ জনকে ভ্রাম্যমান আদালতে সর্বমোট ৫ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হুসেইন খাঁন এবং সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহীন সুলতানা এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

রবিবার দিবাগত রাতে উপজেলার কুল্যা রাজবংশী পাড়ায় জুয়া খেলা চলছে এমন সংবাদের ভিত্তিতে আশাশুনি থানা পুলিশ অভিযান চালিয়ে ৪জন জুয়াড়ীকে হাতেনাতে আটক করে। পরে সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হুসেইন খাঁন এর কার্যালয়ে হাজির করলে বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইন ৪ ও দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় উপজেলার কুল্যা গ্রামের গোপাল মন্ডলের ছেলে দিলীপ মন্ডল (৫৫), একই গ্রামের নূর আলীর ছেলে লাভলু হোসেন (৪৫), মৃত নাছিম উদ্দীন এর ছেলে জিন্নাত আলী (৫৭) ও মৃত ভীম চন্দ্র রায় এর ছেলে চৈতন্য রায়কে প্রত্যেককে ১১০০ টাকা করে সর্বমোট ৪ হাজার ৪০০ টাকা জরিমানা করেন।

অপরদিকে, বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট এর নির্দেশে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহীন সুলতানা মোবাইল কোর্ট পরিচালনা কালে স্বাস্থ্য বিধি অমান্য করে মাস্ক ব্যবহার না করা ও কঠোর লকডাউন চলাকালে সরকারি নির্দেশনা অমান্য করার অপরাধে উপজেলার কচুয়া গ্রামের শহীদ হোসেনের পুত্র শহিদুল ইসলামকে ৫০০ টাকা ও দরগাহপুর গ্রামের মনতেজ সরদারের পুত্র আঃ জলিলকে ৫০০ টাকা সর্বমোট ১ হাজার টাকা জরিমানা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here