পুলিশ ও র‌্যাবের পৃথক অভিযান॥ ৫ কেজি গাঁজা উদ্ধার, দুই নারীসহ আটক ৫

0
62

বিশেষ প্রতিনিধি

র‌্যাব-৬ যশোর ক্যাম্প, সদর ও চাঁচড়া ফাঁড়ি পুলিশ আলাদা অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজা উদ্ধার করেছে। এসময় গাঁজা বেচাকেনার অভিযোগে এক নারীসহ দু’জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, বেনাপোল পোর্ট থানার তালসারী দিঘীরপাড় জায়েদ আলীর ছেলে ইমরান হোসেন, একই থানার ভবের বেড় পূর্ব পাড়ার মোহাম্মদ আলীর স্ত্রী নাছিমা বেগম, যশোরের বাঘারপাড়া উপজেলা ক্ষেত্রপালা গ্রামের ইছাহাক বিশ্বাসের ছেলে রাজ্জাক বিশ্বাস, একই এলাকার মোবারক মৃধার ছেলে সাব্বির মৃধা ও যশোর শহরের শংকরপুর জমাদ্দার পাড়া ৭ নং ওয়ার্ড জনৈক কাজলের বাড়ির ভাড়াটিয়া ইয়াছিন শেখ এর স্ত্রী তহমিনা বেগম। মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় মাদক আইনে কোতয়ালি মডেল থানায় তিনটি মামলা হয়েছে।

সদর পুলিশ ফাঁড়ি সূত্রে জানাগেছে, রোববার ১৩ জুন দুপুর সোয়া ২ টায় শহরের লোন অফিস পাড়াস্থ আর্দশ বালিকা বিদ্যালয়ের সামনে থেকে ইমরান হোসেন ও নাছিমা বেগমকে একটি ব্যাগের মধ্যে ১ কেজি গাঁজাসহ গ্রেফতার করে।

চাঁচড়া ফাঁড়ি পুলিশ সূত্রে জানাগেছে, সোমবার ১৪ জুন সকালে গোপন সূত্রে খবর পেয়ে শহরের শংকরপুর আশ্রম রোডস্থ আলহাজ¦ মতিউর রহমান মহিলা ফাজিল মাদ্রাসার কাছে ঈদগাহ ময়দানের সামনে থেকে তহমিনা বেগমকে একটি বাজার করা ব্যাগসহ গ্রেফতার করে। এসময় উক্ত ব্যাগের মধ্যে থাকা ২ কেজি ওজনের গাঁজা উদ্ধার করে।

এছাড়া, র‌্যাব-৬ যশোর ক্যাম্প সূত্রে বলা হয়েছে রোববার ১৩ জুন বিকেলে গোপন সূত্রে খবর পেয়ে হৈবতপুর গ্রামের আউলিয়ার তিন রাস্তার মোড় জনৈক আব্দুল লতিফের মুদী দোকানের কাছে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে রাজ্জাক বিশ্বাস ও সাব্বির মৃধা দৌড়ে পালানোর চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। পরে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করেন। গ্রেফতারকৃতদের সোমবার আদালতে সোর্পদ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here