শুক্রবার যশোরে নতুন করে ১২৮ জন করোনা পজেটিভ

0
138

মোকাদ্দেছুর রহমান রকি

সংক্রমন করোনা ভাইরাসে যশোরে শুক্রবার নতুন করে ১২৮জন আক্রান্তর কথা নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীন। এ নিয়ে যশোর জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৮০২৪জন। মারা গেছে ৮৫জন। সুস্থ্য হয়েছেন ৬৬৭৯জন।

নতুন করে আক্রান্ত ১২৮ জনের মধ্যে যশোর সদর উপজেলা এলাকার বাসিন্দা রয়েছে ৬৬জন, অভয়নগর উপজেলায় ২২জন, শার্শা উপজেলায় ১৭জন, ঝিকরগাছা উপজেলায় ৮জন, কেশবপুর উপাজেলায় ৭জন, বাঘার পাড়া উপজেলায় ৬জন ও চৌগাছা উপজেলায় ২জন রয়েছে।

সিভিল সার্জন অফিস সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার সন্ধ্যারপর যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় থেকে ২৬৯টি নমুনার রিপোর্ট প্রেরণ করেন। এর মধ্যে ৭৬জন সংক্রমন করোনা ভাইরাস পজিটিভ। এদিন খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ১৫টি নমুনার রিপোর্ট প্রেরণ করেন। যার মধ্যে ২ জনের শরীরে করোনা ভাইরাস পজিটিভ।

এছাড়া, যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালসহ অন্যান্য র‌্যাপিট অ্যান্টিজেন্ট এর মাধ্যমে ১১১ জনের শরীর পরীক্ষা করে ৫০ জনের শরীরে সংক্রমন করোনা ভাইরাস পজিটিভ আসে।

যশোর জেলা শহরের পৌরসভা এলাকায় গত বৃহস্পতিবার সকাল থেকে আংশিক লক ডাউন শুরু হয়েছে। পুলিশ মাস্ক ব্যবহারে কঠোর ভূমিকায় লিপ্ত হয়েছে। জেলা প্রশাসন মাস্ক ছাড়া বাইরে বের হলে জরিমানা করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here