ইয়াবা গাঁজা উদ্ধার, জামাই-শ্বশুরসহ আটক ৯

0
44

বিশেষ প্রতিনিধি

কোতয়ালি মডেল থানা পুলিশ, র‌্যাব ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর জেলা কার্যালয় ক সার্কেলের সদস্যর আলাদা অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজা উদ্ধার করেছে। এ সময় জামাই শ্বশুরসহ ৯জনকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে, যশোর সদর উপজেলার সীতারামপুর দক্ষিণপাড়ার মৃত আজগর আলী খানের ছেলে বাবলু রহমান, রামনগর ধোপাপাড়া পুকুর পাড়ের শফি হোসেনের ছেলে ফরিদ হোসেন, মুড়লী মোড় নাজনীন চেয়ারম্যানের বাড়ির পাশের মৃত আব্দুস ছালামের ছেলে মেহেদী হাসান ওরফে শাওন, একই এলাকার শহর আলী মোড়লের ছেলে সাজ্জাদ হোসেন সজীব, চুড়ামনকাটি উত্তরপাড়া ৭নং ওয়ার্ড এলাকার মৃত পিয়ার আলী মন্ডলের ছেলে আব্দুর রহমান, সদর উপজেলার শালিয়াট ঈদগাঁ পাড়ার বর্তমানে চুড়ামনকাটি উত্তরপাড়া শ্বশুর আব্দুর রহমান মন্ডলের বাড়ির আতিয়ার রহমানের ছেলে রুবেল হোসেন, সদর উপজেলার পুলের হাট তপসীডাঙ্গা গ্রামের মৃত লিয়াকত শেখ এর ছেলে আলামিন, চাঁচড়া ডালমিল এলাকার মৃত করিম শেখ এর ছেলে মারুফুল ইসলাম জীবন ও রেলগেট ষষ্ঠীতলা এলাকার সোহরাব মোল্লার ছেলে শাওন।

র‌্যাব-৬ লবনচরা খুলনা সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার বিকেলে গোপন সূত্রে খবর পেয়ে যশোর সদর উপজেলার রামনগর গ্রামের রাজারহাট মোড় আলমদিনা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ এর সামনে (ঢাকা মেট্টো খ-১১-৪০৭৯) টয়োটা করোল্লা সাদা রংয়ের প্রাইভেট কার থামিয়ে অভিযান শুরু করে। এ সময় প্রাইভেট কারে থাকা আলামিনের কাছ থেকে ২০ পিস, মারুফুল ইসলাম জীবনের কাছ থেকে ৫পিস ও শাওনের কাছ থেকে ১০পিস ইয়াবা উদ্ধার করে, কোতয়ালি মডেল থানা পুলিশ বৃহস্পতিবার দুপুরে মুড়লীর মোড়স্থ বটতলা সরদার মটর পার্টসের দোকানের সামনে থেকে মেহেদী হাসান শাওনকে গ্রেফতার করে। এসময় তার দখল হতে ১শ’ গ্রাম গাঁজা উদ্ধার করে।

কোতয়ালি মডেল থানার অপর এক এসআই একই দিন বিকেল সাড়ে ৩ টার পর মুড়লীর মোড়স্থ মেসার্স চলন্তিকা ফিলিং ষ্টেশনের সামনে থেকে সাজ্জাদ হোসেন সজীব নামে এক যুবককে ১শ’ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে।

এছাড়া, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় ক সার্কেলের সদস্যরা বৃহস্পতিবার বিকেলে চুড়ামনকাটি বাজারস্থ যশোর টু ঝিনাইদহগামী রাস্তার দক্ষিণ পাশে অশোক রায়ের সেলুনের সামনে থেকে আব্দুর রহমানকে ১শ’ পিস ইয়াবা, উক্ত টিম এক ঘন্টা পর আব্দুর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে জামাই রুবেল হোসেনকে ২০পিস ইয়াবা এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

অপর একটি টিম বৃহস্পতিবার সকালে সীতারামপুর দক্ষিণ পাড়াস্থ মোড় মমতাজ এর বাড়ির ভাড়াটিয়া বাবলু রহমানের ঘরে অভিযান চালিয়ে ১৫পিস ইয়াবা এবং রামনগর ধোপাপাড়া পুকুর পাড় এলাকার ফরিদ হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে ৩০পিস ইয়াবাসহ ফরিদ হোসেনকে গ্রেফতার করে। মাদক উদ্ধারের ঘটনায় কোতয়ালি মডেল থানায় আলাদা মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here