২৪ ঘন্টায় নতুন করে একজনের মৃত্যু, আক্রান্ত ১৪৩জন

0
24

মোকাদ্দেছুর রহমান রকি

সংক্রমন করোনা ভাইরাসে যশোরে নতুন করে লিয়াকত (৫৫) নামে এক ব্যক্তি মারা গেছে। এ নিয়ে যশোর জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৮৪জন। নিহত লিয়াকত যশোর সদর উপজেলার ঝুমঝুমপুর এলাকার বাসিন্দা। গত ৭ জুন লিয়াকতের শরীর থেকে নমুনা নেওয়া হলে ৮ জুন মঙ্গলবার যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়। গত ২৪ ঘন্টায় নতুন করে ১৪৩জন আক্রান্ত নিয়ে মোট আক্রান্ত ৭ হাজার ৬শ’ ৯৬ জন। যশোরের সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীন বুধবার এই তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন অফিস সূত্রে জানাগেছে, মঙ্গলবার ৮জুন বিকেলে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় থেকে ২৭৮টি নমুনার রিপোর্ট প্রেরণ করেন। এর মধ্যে ১০৩ জনের শরীরে সংক্রমন করোনা ভাইরাস পজিটিভ। এদিন খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ৪টি নমুনার রিপোর্ট আসে। যার সব ক’টি নেগেটিভ।

এছাড়া, যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালসহ দু’টি স্থানে র‌্যাপিট অ্যান্টিজেন্টের মাধ্যমে ৮০জনের শরীর পরীক্ষা করে ৪০ জনের শরীরে সংক্রমন করোনা ভাইরাস পজিটিভ আসে। যশোরে ১৪৩ জন আক্রান্তর মধ্যে যশোর সদর উপজেলায় ৭৮জন, শার্শা উপজেলায় ২৫জন, অভয়নগর উপজেলায় ১৭জন ঝিকরগাছা উপজেলায় ১০জন, চৌগাছা উপজেলায় ৮জন ও কেশবপুর উপজেলায় ৫জন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here