স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, থানায় অভিযোগ করায় প্রাণনাশের হুমকি

0
24

আজাদ, মহেশপুর

ঝিনাইদহের মহেশপুরে সপ্তম শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভুগির পরিবার থানায় অভিযোগ করায় প্রাননাশের আশঙ্খায় করছে ঐ ছাত্রী ও তার পরিবারের লোকজন। অভিযুক্তদের হুমকির মুখে লেখাপড়া বন্ধ ও বাড়ি থেকে বের হতে পারছেনা ঐ ছাত্রী ও পরিবারের লোকজন। অভিযুক্তর পরিবারে দাবি আমাদেরকে ষড়যন্ত্র করে ফাসানো হয়েছে। আর প্রশাসন বলছে অভিযোগটির তদন্ত ও আসামি ধরার সকল প্রকার চেষ্টা অব্যহত রয়েছে।

উপজেলার ফতেপুর ইউনিয়নের পুরোন্দপুর গ্রাামে এক মাস আগে ওই স্কুলছাত্রী বাড়ির দক্ষিণ পাশে ধনের পাতা আনতে গেলে একটি ভুট্টা ক্ষেতের ভিতর নিয়ে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। পুনরায় গত ৩/৪ দিন আগে দুপুরের সময় স্কুলছাত্রীটিকে বাড়ির পার্শ্ববর্তী আম বাগানে একা পেয়ে তাকে জাপটে ধরে তার শ্লীলতাহানি ও জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে সিরাজ বেপারীর ছেলে আবুল হোসেন। শিশুটি চেঁচামেচি করে কোনরকমে তার হাত থেকে রক্ষা পেয়ে বাড়িতে এসে বিষয়টি পরিবারকে খুলে বললে তার মা বাদী হয়ে ধর্ষণ চেষ্টাকারী একই এলাকার মৃত সিরাজ বেপারীর ছেলে আবুল হোসেনের নামে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ তুলে নিতে প্রতিনিয়ত হুমকি দিচ্ছে আসামী ও তার লোকজন। আসামী প্রভাবশালী হওয়ায় তার বিরুদ্ধে মুখ খুলতে সাহস পাচ্ছেনা এলাকাবাসী।

এ বিষয়ে স্কুলছাত্রীর পরিবার বলেন, আসামিদের পক্ষ থেকে মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। আমরা এখন আসামিদের ভয়ে আতঙ্কে জীবন-যাপন ও পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি এবং আমার মেয়ের সাথে যা ঘটেছে তার সুষ্ঠু বিচার দাবি করছি।
অভিযুক্ততের পুত্রবধু বলেন,আমার শশুরকে ষড়যন্ত্র করে ফাসানো হয়েছে।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান বলেন, বিষয়টি আমি শুনেছি আইনের মাধ্যমে এর সুষ্ঠু তদন্ত করে প্রকৃত অপরাধীদের শাস্তির দাবি জানাচ্ছি।

এলাকাবাসী বলেন,ঘটনা ঘটেছে শুনেছি থানায় মামলা হয়েছে এটাও শুনেছি সত্য কি মিথ্যা প্রশাসন তদন্ত করে দেখবে এবং সে দুষি হলে অবশ্যই তার বিচার হবে।

মামলার তদন্তকারী অফিসার চায়না খাতুন ফোনে বলেন, গত দুই দিন আগে আমরা অভিযোগটি পেয়েছি তদন্ত চলছে এবং আসামি ধরার জন্য সকল প্রকার চেষ্টা অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here