বন্ধুর বাড়িতে ডেকে নিয়ে দুই তরুণীকে ধর্ষণ

0
49

সত্যপাঠ ডেস্ক

নারায়ণগঞ্জের বন্দরে ঝালমুড়ি খাওয়ানোর কথা বলে বন্ধুর বাড়িতে ডেকে নিয়ে দুই তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে কথিত দুই প্রেমিকের বিরুদ্ধে।

মঙ্গলবার রাতে নাসিক ২৪নং ওয়ার্ডের বন্দরের নবীগঞ্জ ইসলামবাগ আলাউদ্দিন মিয়ার বাড়িতে ধর্ষণের ঘটনাটি ঘটে। এ ঘটনায় দুই ধর্ষক ও ধর্ষণে সহায়তা করায় দুই বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- নারায়ণগঞ্জ সদর থানার এম সার্কেস এলাকার গোপাল মিয়ার ভাড়াটিয়া টিটু মিয়ার ছেলে সিফাত হোসেন (১৮), হাজীগঞ্জ এলাকার রাজু মিয়ার বাড়ি ভাড়াটিয়া আব্দুল মান্নান সরদারের ছেলে সিফাত (২১), বন্দর থানার নবীগঞ্জ ইসলামবাগ এলাকার আলাউদ্দিন মিয়ার ছেলে সাকিব হোসেন (২৪), একই এলাকার মৃত বাহাউদ্দিন মিয়ার ছেলে নাইম (২৪)।

এ ঘটনায় ধর্ষণের শিকার তরুণী বাদী হয়ে গ্রেফতারকৃত ৪ জনসহ ৫ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

গ্রেফতারকৃতদের বুধবার আদালতে হাজির করা হলে ঘটনার ব্যাপারে দুইজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

তরুণী জানান, কিছুদিন আগে নবীগঞ্জ গুদারা ঘাটে সিফাত হোসেন ও সিফাতের সঙ্গে তার ও তার বান্ধবীর (১৭) পরিচয় হয়। মোবাইল ফোনে কথোপকথনের মাধ্যমে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় তিনি ও তার বান্ধবী নবীগঞ্জ ঘাটে এলে সিফাত ও সিফাত হোসেনের সঙ্গে দেখা হয়।

তারা নবীগঞ্জ ইসলামবাগ এলাকার আলাউদ্দিন মিয়ার বাড়িতে ঝালমুড়ি খাওয়ার জন্য ডেকে নিয়ে যায়। পরে পাশাপাশি দুই রুমে তাদের দুজনকে এবং সিফাত ও সিফাত হোসেনকে ঢুকিয়ে বাহির থেকে দরজা লাগিয়ে দেয় তাদের সহযোগীরা। এরপর দুই বন্ধু তাদের দুজনকে ধর্ষণ করে।

বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, ধর্ষণ ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে বুধবার আদালতে প্রেরণ করা হয়। সিফাত ও সিফাত হোসেন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here