শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে অভিনেতা দিলীপ কুমার

0
46

বিনোদন ডেস্ক

ভারতের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার (৯৮) শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। আজ রোববার সকাল সাড়ে ৮টার দিকে তাকে মুম্বাইয়ের পি.ডি হিন্দুজা হাসপাতাল অ্যান্ড মেডিকেল রিসার্চ সেন্টারে তাকে ভর্তি করা হয়েছে। দিলীপ কুমারের স্ত্রী অভিনেত্রী সায়রা বানুর বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস এ তথ্য জানিয়েছে।

সায়রা বানু বলেছেন, ‘ভর্তির পরপরই তার কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। আমরা রেজাল্টের অপেক্ষায় আছি। তার সুস্থতার জন্য দোয়া কামনা করছি, যাতে তাকে আমরা দ্রুত বাসায় ফিরে নিয়ে যেতে পারি।’ ৯৮ বছর বয়সী এ অভিনেতাকে মাস খানেক আগেও এই হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেসময় দুই দিন চিকিৎসা নিয়ে বাসায় নেওয়া হয়েছিল তাকে।

দিলীপ কুমার প্রায় ছয় দশকের ক্যারিয়ারে অভিনয় করেছেন ‘আন্দাজ’, ‘আন’, ‘ক্রান্তি’, ‘শক্তি’, ‘কারমা’, ‘সওদাগর’, ‘দেবদাস’ এবং ‘মুঘল-এ-আজম’সহ আরও অনেক চলচ্চিত্রে।

প্রসঙ্গত, বলিউডের ট্র্যাজেডি কিং হিসেবে পরিচিত এই শিল্পীকে শেষবারের মতো পর্দায় দেখা গেছে ১৯৯৮ সালে, ‘কিলা’ সিনেমায়। ২০১৫ সালে দিলীপ কুমার ভারতের দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক সম্মাননা পদ্মভূষণে ভূষিত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here