ভারতের মিডফিল্ডারের করোনা, সতর্কতায় জামালরা

0
75

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগে দুঃসংবাদ পেল ভারত। দলের নির্ভরযোগ্য মিডফিল্ডার অনিরুদ্ধ থাপা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। তার করোনা আক্রান্তের খবরে ভারত দলে দুশ্চিন্তা বেড়েছে। তবে এতে বেশ সতর্কতায় বাংলাদেশ জাতীয় দলের ফুটবলাররা। কেননা সোমবার রাত ৮টায় ভারতের বিপক্ষে বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের ম্যাচে মাঠে নামবে জামাল ভূঁইয়ারা। এই সময়ের মাঝে কোনোভাবেই ভুল করতে প্রস্তুত নন তারা।

করোনা আক্রান্ত ভারতীয় ফুটবলারকে আইসোলেশনে রাখা হয়েছে। তার সংস্পর্শে থাকা অন্যদের পরীক্ষা করা হয়েছে বলে জানা গেছে। তবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ জানালেন, অনিরুদ্ধ থাপার কোভিড পজিটিভ আসার খবরে ফুটবলারদের চলাচলে বিধিনিষেধ দেওয়া হয়েছে। রয়েছে বাড়তি সতর্কতা।

তিনি বলেন, ‘খেলোয়াড়দের আজ আবার কোভিড টেস্ট হবে। রাতেই সেই রেজাল্ট পাওয়া যাবে। ভারতের যে ফুটবলার কোভিডে আক্রান্ত হয়েছে তাকে আগেই আইসোলেশনে রাখা হয়েছে। ম্যাচ নিয়ে কোনো শঙ্কা নেই। দ্বিতীয় টেস্টে ভালো ফলে প্রত্যাশা করছে সবাই।’

বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় লেগে আফগানিস্তানের সঙ্গে ড্র করেছে বাংলাদেশ। প্রথম লেগে ভারতের মাটিতে দেশটির সঙ্গে ড্র করে এবার কাতারের মাটিতে পূর্ণ তিন পয়েন্ট পেতে মরিয়া কোচ জেমি ডে’র শিষ্যরা। সব কিছু ঠিক থাকলে সোমবার (৭ জুন) রাতে নতুন ইতিহাস গড়ে দিতে পারেন জামাল-মতিনরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here