ফুলতলায় প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধনী ও পুরস্কার বিতরণ

0
107

ফুলতলা প্রতিনিধি

“পুষ্টি মেধা দারিদ্র বিমোচন, প্রাণিসম্পদ প্রদর্শনীর আয়োজন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফুলতলা উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের উদ্যোগে এবং প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর সহযোগিতায় শনিবার দুপুর সোয়া ১ টায় ২১ টি স্টলের মাধ্যমে প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২১ এর উদ্বোধনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. অরুণ কান্তি মন্ডলের সভাপতিত্বে ও ভেটনারী সার্জন ডা. তরিকুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) রুলী বিশ্বাস। উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ ইনসাদ ইবনে আমিন, ওসি (তদন্ত) মোস্তফা হাবিবুল্লাহ, ফুলতলা প্রেস কাবের সভাপতি, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি ও বাজার বণিক কল্যাণ সোসাইটির সহ-সভাপতি এস এম মোস্তাফিজুর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা পারভেজ মোল্যা, পল্লী উন্নয়ন কর্মকর্তা আফরুজ্জামান, উপজেলা খাদ্য পরিদর্শক পল্লব কুমার ঘোষ, উপজেলা আইসিটি কর্মকর্তা পুষ্পেন্দু দাস, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. সুমাইয়া ইসলাম, খামারী জসিম ফারাজী প্রমুখ।

প্রদর্শনীতে ২১ টি স্টলে খামারীরা তাদের গরু, ছাগল, হাঁস, দেশি মুরগী, পোল্ট্রি মুরগী, কোয়েল, কবুতর, দুগ্ধজাত খাদ্য সামগ্রীসহ বিভিন্ন ধরনের পশু পাখি প্রর্দশন করেন। প্রদর্শনী শেষে বিচারকবৃন্দ প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও বিশেষ কোটায় ১০ জনসহ মোট ৩৬ জন খামারীকে পুরস্কৃত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here