দুই কেজি গাঁজা, ৪০ পিস ইয়াবা উদ্ধার, নারীসহ আটক ৩

0
54

বিশেষ প্রতিনিধি

কোতয়ালি মডেল থানা ও জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ আলাদা অভিযান চালিয়ে যশোর সদর উপজেলায় দুই কেজি গাঁজা ও চল্লিশ পিস ইয়াবা উদ্ধার করেছে। মাদকদ্রব্য নিজ হেফাজতে রাখার অভিযোগে এক নারীসহ তিনজনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, খুলনা জেলার রুপসা উপজেলার রাজাপুর গ্রামের ফারুক মোল্যার স্ত্রী নাজমা বেগম,যশোর শহরের চাঁচড়া ডালমিল পশ্চিম পাড়া বর্তমানে যশোর সদর উপজেলার বসুন্দিয়া খানপাড়া মৃত জব্বার খানের বাড়ির ভাড়াটিয়া আব্দুল মজিদের ছেলে মাহফুজুর রহমান ও যশোর সদর উপজেলার বসুন্দিয়া বিনিময়পাড়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে ইসরাফিল আনোয়ার বাপ্পী। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় মাদক আইনে দু’টি মামলা হয়েছে।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ সুত্রে জানাগেছে, ডিবি’র একটি চৌকসদল শুক্রবার ৪ জুন রাতে গোপন সূত্রে খবর পেয়ে সদর উজেলার কেফায়েত নগর গ্রামের কেফায়েত নগর ঈদগাহ গেট এর সামনে মাহফুজুর রহমানকে ২০ পিস ইয়াবা ও ইসরাফিল আনোয়া বাপ্পীকে ২০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

অপরদিকে, কোতয়ালি মডেল থানার একটি টিম শুক্রবার দুপুরে শহরের শংকরপুর বাস টার্মিনালস্থ যশোর খুলনা মহাসড়কের উত্তর পাশে রুপসা গড়াই বাস কাউন্টারের সামনে থেকে নারী নাজমা বেগমকে গ্রেফতার করে। পরে তার কাছে থাকা ২ ওজনের গাঁজা উদ্ধার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here