যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে জখম, মামলা

0
154

বিশেষ প্রতিনিধি

কেরাম খেলাকে কেন্দ্র করে পূর্ব পরিকল্পিতভাবে বাড়ি হতে ডেকে নিয়ে আক্তার (৩৫) নামে এক যুবককে এলোপাতাড়ী মারপিট ও কুপিয়ে জখম করে গলায় থাকা ১ ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়েছে। এ ঘটনায় চিহ্নিত তিন সন্ত্রাসীর বিরুদ্ধে মামলা হয়েছে। আসামীরা হচ্ছে, যশোর সদর উপজেলার চুড়ামনকাটি কলোনীপাড়ার মোহাম্মদ আলীর ছেলে ইসতাক, একই এলাকার মৃত রফিউল্লাহর ছেলে আমির হোসেন ও মুজিবর রহমানের ছেলে আল-আমিন।

যশোর সদর উপজেলার চুড়ামনকাটি কলোনা পাড়ার আব্দুল জব্বার বিশ^াসের ছেলে শরিফ বাদি হয়ে শুক্রবার ৪ জুন দুপুরে কোতয়ালি মডেল থানায় উক্ত আসামীদের বিরুদ্ধে মামলা করেন। মামলায় বলেন, এলাকার মৃত শওকত আলীর ছেলে আক্তার সম্পর্কে দুলাভাই।

বিগত ৬/৭ মাস পূর্বে দুলাভাইয়ের বাড়ির সামনে কেরাম খেলাকে কেন্দ্র করে ইসতাকের সাথে আক্তারের বিরোধ বাধে। এই ঘটনার জের ধরে বৃহস্পতিবার ৩ জুন রাত ৮ টায় উক্ত আসামীরা পূর্ব পরিকল্পিতভাবে আক্তারকে বাড়ি হতে ডেকে নিয়ে আক্তারের বাড়ির পিছনে মাঠের মধ্যে মিয়ারাজ এর জমিতে নিয়ে যায়। সেখানে আমির হোসেন ও আল আমিন আক্তারকে ধরে রাখে ইসতাক এলোপাতাড়ী মারপিট করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

এ সময় আক্তার ডাক চিৎকার দিলে আসামীরা দৌড়ে পালানোর সময় আক্তারের গলায় থাকা ১ ভরি ওজনের স্বর্ণের চেইন যার মূল্য ৮০ হাজার টাকা ছিনিয়ে নেয়। গুরুতর আহত অবস্থায় আক্তারকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here