ইন্টারনেটে ছবি ছাড়িয়ে দেয়ার কথা বলে চাঁদাদাবি॥ একজন আটক

0
91

বিশেষ প্রতিনিধি

মোবাইলের মাধ্যমে হুমকী ধামকী দিয়ে এক লাখ টাকা চাঁদাদাবি করে ৩০ হাজার টাকা হাতিয়ে নিয়ে পুনরায় চাঁদাদাবি করায় পুলিশ চাঁদাবাজ সন্ত্রাসী তৌহিদ নামে এক যুবককে গ্রেফতার করেছে। সে যশোর সদর উপজেলার বানিয়াবহু গ্রামের হানিফের ছেলে।

যশোর সদর উপজেলার ১০ নং চাঁচড়া ইউনিয়নের বানিয়াবহু গ্রামের রুহুল আমীন পাটোয়ারীর ছেলে জাহাঙ্গীর পাটোয়ারী বাদি হয়ে সন্ত্রাসী চাঁদাবাজ তৌহিদের বিরুদ্ধে বৃহস্পতিবার ৩ জুন কোতয়ালি মডেল থানায় মামলা করেন।

মামলায় তিনি উল্লেখ করেন, প্রায় ২ বছর পূর্বে তার মেয়ে জাহানারা (২১)কে সদর উপজেলার মাহিদিয়া গ্রামের আব্দুর রহমানের সাথে বিয়ে হয়। প্রায় ৬/৭ পূর্বে তৌহিদ জাহাঙ্গীর পাটোয়ারীর মোবাইল ফোনে ফোন করে জানান তার মেয়ে জাহানারার সাথে তার বিভিন্ন আপত্তিকর ভিডিও স্ক্রিনশর্ট ছবি রয়েছে। তাকে ১লাখ টাকা চাঁদা দিতে হবে। নইলে ইন্টার নেটের মাধ্যমে উক্ত ছবি ছাড়িয়ে দেবে। মেয়ের ভবিষৎতের কথা চিন্তা করে ৩০ হাজার টাকা চাঁদা স্বরুপ প্রদান করে।

চাঁদা প্রদানের কিছুদিন পূর্বে গত ২৫ মে সকাল সাড়ে ১০ টায় তৌহিদ তার মোবাইল ফোন করে পুনরায় জাহাঙ্গীর পাটোয়ারীরের কাছে ৩৫ হাজার টাকা চাঁদাদাবি করে। চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে মেয়ের ছবি ভিডিও ইন্টারনেটের মাধ্যমে ছাড়িয়ে দেওয়ার হুমকী দেয়। বিষয়টি জাহাঙ্গীর পাটোয়ারী কোতয়ালি মডেল থানায় অভিযোগ করলে পুলিশ চাঁদাবাজ সন্ত্রাসী তৌহিদকে গ্রেফতার করে।

বৃহস্পতিবার দুপুরে তৌহিদকে যশোর আদালতে সোপর্দ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here