আশাশুনির করোনায় আক্রান্ত ব্যবসায়ীর মৃত্যু

0
77

আশাশুনি প্রতিনিধি

আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের গুনাকরকাটি গ্রামের ব্যবসায়ী আব্দুল আলিম করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি——-রাজিউন)। বুধবার রাত ৩টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

কুল্যা ইউপি চেয়ারম্যান আব্দুল বাছেত আল হারুন চৌধুরী জানান, গুনাকরকাটি গ্রামের মৃত মাহমুদ আলী সরদারের ছেলে ও গুনাকরকাটি বাজারের ব্যবসায়ী আব্দুল আলিম সরদার (৬০) এর জ্বরসহ করোনার উপসর্গ দেখা দিলে গত দু’দিন আগে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে হাসপাতাল কর্তৃপক্ষ তার নমুনা সংগ্রহ করে এবং রিপোর্ট পজেটিভ আসে। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। বুধবার যোহর নামাজ বাদ স্বাস্থ্যবিধি মেনে গুনাকরকাটি দরবার শরীফ চত্বরে জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

জানাজার নামাজে ইমামতি করেন, গুনাকরকাটি খাইরিয়া আজিজীয়া কামিল মাদ্রাসার প্রধান মুফাচ্ছির ও দরবার শরীফ মসজিদের ইমাম এবং খতিব মাওলানা রবিউল ইসলাম। এসময় ইউপি চেয়ারম্যান আব্দুল বাছেত আল হারুন চৌধুরীসহ মুসল্লীবৃন্দ স্বাস্থ্যবিধি মেনে তার জানাজা ও দাফনে অংশ নেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here