কৃষককে কুপিয়ে জখমের অভিযোগ পিতা-পুত্র আটক

0
61

বেনাপোল প্রতিনিধি

বেনাপোলে আব্দুল মজিদ নামে এক কৃষককে রামদা দিয়ে রক্তাক্ত জখম করেছে দুবৃত্তরা। ঘটনার সাথে জড়িত দুই জনকে আটক করা হয়েছে। রোববার সকাল ১০ টায় জমিতে একটি ঝড়ে পড়া গাছকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। পুলিশ গুরুতর আহত অবস্থায় একটি গুদাম ঘর থেকে কৃষককে উদ্ধার করে।

আটককৃতরা হলো পোর্ট থানার ছোট গ্রামের জহিদুল ইসলাম (৫৮) ও তার ছেলে জুয়েল ইসলাম (৩২)। ভুক্তভোগি মজিদ থানার খড়িডাঙ্গা গ্রামের ওম্বর আলীর ছেলে।

ভুক্তভোগি আহত মজিদ জানায় জাহিদুল গং এর অত্যাচারে মানুষ অতিষ্ঠ। তাদের বিরুদ্ধে জোর জুলুম সহ অনেক অভিযোগ রয়েছে।তিনি বলেন, সম্প্রতি ঝড়ে জাহিদুলের একটি গাছ ঝড়ে পড়ে তার জমিতে। চাষাবাদে সমস্যা হলে মজিদ গাছের মালিককে গাছটি সরিয়ে নিতে বলে। কিন্তু তারা গাছ সরিয়ে না নেওয়ায় বাধ্য হয়ে মজিদ গাছের ডাল কেটে দেন। এতে ক্ষিপ্ত হয়ে জাহিদুল ও তার ছেলে জুয়েল দড়ি দিয়ে বেধে একটি গুদাম ঘরে রেখে রামদা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

এরপর আব্দুল মজিদের পরিবার খবর পেয়ে পুলিশে খবর দিলে ছোট আচড়া থেকে ওই কৃষককে উদ্ধার করে। এসময় ঘটনার সাথে জড়িত পিতা পুত্র জাহিদুল ও জুয়েলকে আটক করে।

বেনাপোল পোর্ট থানা পুলিশের উপপরিদর্শক(এসআই) রফিকুল ইসলাম রফিক গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান জাহিদুল ও জুয়েল নামে দুইজনকে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগ আটক করা হয়ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here