করোনায় যশোরে দু’জনের মৃত্যু, আক্রান্ত ৫৭

0
45

মোকাদ্দেছুর রহমান রকি

কোভিড-১৯ রোগে যশোর জেলায় নতুন করে আরো দু’জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ। এ নিয়ে যশোর জেলায় এ যাবত ৮০ জনের মৃত্যুর খবর জানিয়েছেন। রোববার যশোর জেলায় নতুন করে ৫৭জন আক্রান্ত কথা জানিয়েছেন জেলা স্বাস্থ্য বিভাগ।

জেলা সিভিল সার্জন অফি সূত্রে বলা হয়েছে, নতুন করে যশোর সদর উপজেলা এলাকায় লুৎফর রহমান (৭০) নামে এক বৃদ্ধ ও পালবাড়ী এলাকার বিউটি (৩৭) নামে নারী মারা গেছে। লুৎফর রহমানের শরীর থেকে গত ২৫ মে নমুনা সংগ্রহ করা হয়। ২৬ মে রিপোর্টে সংক্রমন করোনা ভাইরাস পজিটিভ আসে। ২৬ মে তিনি মারা যান।

এছাড়া, বিউটির শরীর থকে গত ২৩ মে নমুনা নেওয়া হয়। এর পর ২৪ মে তার রিপোর্ট পজিটিভ আসে। তিনি যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ২৭ মে চিকিৎসাধীন অবস্থায় বিউটি মারা যান।

শনিবার বিকেলে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে ১৮৪ টি নমুনার রিপোর্ট প্রদান করেন। যার মধ্যে ৩৪ জনের শরীরে সংক্রমন করোনা ভাইরাস পজিটিভ।

এদিন খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ৪টি নমুনার রিপোর্ট প্রেরণ করেন যার সব ক’টি নেগেটিভ।
এছাড়া, যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে অ্যান্টিজেন্ট এর মাধ্যমে ৫৩ জনের পরীক্ষা করা হলে ২৩ জনের শরীরে সংক্রমন করোনা ভাইরাস পজিটিভ আসে।

নতুন করে ৫৭ জনের করোনা পজিটিভ নিয়ে যশোর জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৬ হাজার ৮শ’ ৮৭ জন। এর মধ্যে ৪৬০০ পুরুষ ও ২২৮৭জন নারী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here