উজ্জল স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত টি-২০ ক্রিকেট টূর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত

0
160

মধুখালী প্রতিনিধি

ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী ইউনিয়নের উজ্জল স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত শনিবার (২৯ মে) কামারখালী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে কামারখালী উজ্জল স্মৃতি সংসদ বনাম মধুখালী ক্রিকেট একাদশ এর মধ্যে সুন্দর ও মনোরম পরিবেশে এক ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলাটি উদ্বোধন করেন মধুখালী উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক রেজাউল হক (বকু)। খেলাটি উপভোগ করেন বিশেষ অতিথি হিসেবে মধুখালী উপজেলা ভাইস চেয়ারম্যান মুরাদুজ্জামান (মুরাদ), মধুখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম, মধুখালী পৌরসভার মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন।
খেলায় সভাপতিত্ব করেন বিশিষ্ঠ ক্রিড়াবিদ ও প্রধান উপদেষ্টা উজ্জল স্মৃতি সংসদ এবং কামারখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রাকিব হোসেন চৌধুরী (ইরান)। কাবের প্রধান পৃষ্ঠপোষকতায় ছিলেন উপদেষ্টা উজ্জল স্মৃতি সংসদ ও ফরিদপুর শেখ জামাল কাবের সহ-সভাপতি স্বপণ কুমার দে। উক্ত কাবের সভাপতি মুজিব হোসেন চৌধুরী (তুরান) ও সাধারন সম্পাদক বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সারা বাংলাদেশের নেতা আদনান সুমন।

কাবের সার্বিক সহযোগীতায় ছিলেন বিশিষ্ঠ ক্রিড়াবিদ ও শিক্ষা অনুরাগী এবং কামারখালী ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আতাউর রহমান মিয়া, বিশিষ্ঠ ক্রিড়াবিদ ও শিক্ষা অনুরাগী এবং ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মনিরুজ্জামান চৌধুরী (টার্গেট) সহ আরো অনেকে। খেলায় ধারাভাষ্য বিবরনীতে ছিলেন কামারখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহ-সভাপতি দেলোয়ার হোসেন দিলু।

খেলায় ও মাঠ তদারকির দায়িত্বে ছিলেন ক্রিকেট খেলোয়াড় শাহীদুজ্জামান টিটো, আরিফুল ইসলাম রাজিব, হিরো চৌধুরী সহ আরো অনেকে। খেলায় ৮উইকেটে কামারখালী উজ্জল স্মৃতি সংসদ ১৪৮রানে মধুখালী ক্রিকেট একাদশ দলকে হারিয়ে বিজয় লাভ করেন। আর ২০ ওভারে মধুখালী ক্রিকেট একাদশ ১৪৭ রান অর্জন করে। মাঠে হাজার হাজার দর্শক খেলাটি উপভোগ করেন। খেলা শেষে ম্যান অফ দ্যা ম্যাচ, ম্যান অফ দ্যা টূর্নামেন্ট, রানার্স আপ এবং চ্যাম্পিয়ান দলের পুরস্কার বিতরন করে অনুষ্ঠান শেষ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here