শোভনালী ব্রীজ হতে চাম্পাফুল বাজার সড়কের জরাজীর্ণ অবস্থা ॥ চলাচলে ভোগান্তি

0
109

আশাশুনি প্রতিনিধি
আশাশুনি উপজেলার শোভনালী ব্রীজ হতে চাম্পাফুল (কালিবাড়ি) বাজার সড়কের জরাজীর্ণ অবস্থার কারণে চলাচলে ব্যাপক ভোগান্তি পোহাতে হচ্ছে স্থানীয়দের। একদিকে যেমন সড়কের বিভিন্ন স্থানে ছোট-বড় গর্তের সৃষ্টি হয়েছে। অন্যদিকে ভারী যানবাহন চলাচলের ফলে কোন কোন স্থানে এক থেকে দুই ইঞ্চি করে সড়ক বসে গেছে। ফলে বিভিন্ন সময়ে ঐ সড়কে ঘটছে ছোট-বড় দূর্ঘটনা।
জানাগেছে, উপজেলার বুধহাটা হতে শোভনালী ব্রীজ হয়ে চাম্পাফুল (কালিবাড়ি) বাজার সড়কটি আশাশুনি, কালিগঞ্জ ও শ্যামনগরসহ বিভিন্ন উপজেলার যোগাযেগের অন্যতম একটি মাধ্যম। এ সড়ক দিয়ে প্রতিদিন ভারী যানবাহনের পাশাপাশি মোটর সাইকেল, ইজিবাজইক, ইঞ্জিন ভ্যান, চার্জার ভ্যান, নছিমন, করিমন, বাইসাইকেল প্রভৃতি চলাচল করে থাকে।
প্রত্যন্ত অঞ্চলের এ সড়কে আইন প্রয়োগের যথাযথ ব্যবস্থা না থাকায় কোন বাঁধা ছাড়াই অতিরিক্ত ভারী যানবাহন ওভারলোড নিয়ে চলাচল করছে। বর্তমানে সড়কটির দু’পাশে মৎস্য ঘের থাকায় ও ভারী যানবাহনের চাপে দু’পাশ দেবে গিয়ে গর্তের সৃষ্টি হয়েছে। ফলে এ সড়কে ছোট-বড় যানবাহন বিভিন্ন দুর্ঘটনা কবলিত হচ্ছে। এ সড়কটি দ্রুত সংস্কার না করলে যে কোন মুহুর্তে বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারে। কাজেই সড়কটি সংস্কারের জন্য যথাযথ কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here