বহু অপকর্মের হোতা হরিঢালী পুলিশ ক্যাম্পের আলোচিত আইসি মনিরুজ্জামানকে অবশেষে ক্লোজ

0
79

কপিলমুনি প্রতিনিধি

অবশেষে খুলনা পুলিশ লাইনে ক্লোজ করা হলো পাইকগাছা থানার হরিঢালী ক্যাম্পের বহুল আলোচিত ইনচার্জ এসআই মনিরুজ্জামান হাজরাকে। গত ২৮ মে হরিঢালী পুলিশ ক্যাম্পে তার স্থলে এসআই আইয়ুব হোসেনকে নতুন ইনচার্জ হিসাবে নিযুক্ত করা হয়েছে।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এজাজ শফি বিষয়টি নিশ্চিত করেন। এদিকে এসআই মনিরুজ্জামানকে পুলিশ লাইনে ক্লোজ করায় এলাকাবাসী জেলা পুলিশ সুপার মাহাবুব হাসানকে ধন্যবাদ জানিয়েছেন।

এসআই মনিরুজ্জামান হরিঢালী ক্যাম্পে ইনচার্জ থাকাকালে এলাকার বহু ব্যক্তি তার কাছে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ সহ বিভিন্নভাবে নাজেহাল হয়েছেন। করেছেন বহু অপকর্ম আর অনৈতিক কাজও। বিভিন্ন কৌশলে ও মামলার ভয় দেখিয়ে সাধারণ মানুষের নিকট থেকে হাজার হাজার টাকা হাতিয়ে নিয়েছেন।

এলাকায় তার অসংখ্য দালাল ও সোর্সদের ব্যবহার করে তিনি এসব টাকা হাতিয়ে নিতেন। রাতের আধারে জাহাঙ্গির মোড়ল নামক এক দিন মজুরের শত বছরের দখলীয় পৈত্রিক সম্পত্তি বড় অংকের টাকা নিয়ে প্রতিপক্ষকে দখল কাজে সহায়তা করারও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

তার সকল অপকর্মের প্রতিবাদ না করার জন্য তিনি ক্ষমতাসিন দলের স্থানীয় কিছু পাতি নেতা ও দালালদের নিয়ে মাসে ৩/৪ বার পিকনিকের আয়োজন করতেন। পুলিশ ক্যাম্পের পাশেই সরকারী পুকুর পাড়ে ডাঃ আলাউদ্দিনের ঘরে এই পিকনিকের আয়োজন হতো। খাসির মাংস, রাজহাঁস ও দেশি মুরগী সহ নানা খাবারের আয়োজন থাকতো ওই পিকনিকে।

এছাড়া একাধিক নারী কেলেংকারী ঘটনায় জড়িয়েছেন তিনি। আর একাধিক সূত্র জানিয়েছে, একাজে সহায়তা করতো হরিঢালীর শেখ রিমন ও কপিলমুনির মাদক ব্যবসায়ী আলমগীর গাজী নামের এই দু যুবক। এসব নানা অপকর্মের বস্তুুনিষ্ট সংবাদ বিভিন্ন প্রিন্ট মিডিয়া ও অনলাইন পোর্টালে তার বিরুদ্ধে ধারাবাহিক খবর প্রকাশিত হলে উর্ধ্বতন পুলিশ কর্মকর্তা তার বিরুদ্ধে এই শাস্তিমূলক ব্যবস্থা নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here