প্রতিশোধ নিতে ভারতে চিকিৎসক দম্পতিকে গুলি করে হত্যা

0
71

আন্তর্জাতিক ডেস্ক

বোনকে হত্যার প্রতিশোধ নিতে ভারতের রাজস্থানের ভারতপুরে এক চিকিৎসক দম্পতিকে ব্যস্ত রাস্তায় গাড়ি থামিয়ে গুলি করে হত্যা করা হয়েছে। শুক্রবার শহরের একটি ব্যস্ত সড়কে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।
ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি’র এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, শহরের ব্যস্ত রাস্তায় মোটরসাইকেলে করে দুই ব্যক্তি এসে ওই চিকিৎসক দম্পতির গাড়ি থামায়। এরপর তাদের লক্ষ্য করে গুলি চালায়। সেখানকার একটি সিসিটিভির ফুটেজে এই ঘটনা ধরা পড়েছে।

স্থানীয় সময় শুক্রবার বিকাল পৌনে ৫টার দিকে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। প্রথমে বাইকের দুই আরোহী ওই চিকিৎসক দম্পতির গাড়িকে ওভারটেক করে সামনে চলে যায়। এরপর তারা গাড়ির বাইক থামিয়ে দেয়। সে সময় গাড়িতে থাকা ব্যক্তি জানালার কাচ নামিয়ে কথা বলতে গেলেই তাদের ওপর এলোপাথাড়ি একের পর এক গুলি চালানো হয়। তাদের হত্যার পরেই বাইক নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় দুষ্কৃতকারীরা।

পুলিশের ধারণা, পূর্বের কোনো শত্রুতা বা প্রতিশোধ পরায়ণ মনোভাব থেকেই এই হত্যাকান্ডের ঘটনা হয়তো ঘটেছে। একজন হামলাকারীকে শনাক্ত করা গেছে। অভিযোগ আছে, হামলাকারীর বোনের হত্যাকান্ডে চিকিৎসক দম্পতির ইন্ধন রয়েছে। সেই ঘটনার প্রতিশোধেই এই কাজ হয়েছে হয়তো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here