জনপ্রিয় আয়না’র লেখক ফুলতলার অচিন্ত্য কুমার ভৌমিক আর নেই

0
85

ফুলতলা প্রতিনিধি
সবার প্রিয় ফুলতলা উপজেলার দামোদর গ্রামের বাসিন্দা রবীন্দ্র কমপ্লেক্স বেদখল থেকে উদ্ধার কাজে রূপকারদের একজন অধ্যাপক, কলামিস্ট ও বাংলাদেশ বেতার খুলনা থেকে প্রচারিত জনপ্রিয় আয়না’র লেখক অচিন্ত্য কুমার ভৌমিক (৭৮) গত শুক্রবার দিবাগত রাত ১১ টা ২০ মিনিটে গাজী মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন।
শনিবার ১১ টায় দামোদর সাহাপাড়া শশ্মানঘাটে তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়। তার ও তার পরিবারের প্রতি সমবেদনা জানাতে উপস্থিত হন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন, বাংলাদেশ বেতার খুলনার উপ আঞ্চলিক পরিচালক (অতিরিক্ত দায়িত্বে আঞ্চলিক পরিচালক) শামিম হোসেন, উপ আঞ্চলিক পরিচালক শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির খুলনা জেলা সভাপতি এ্যাড. মিনা মিজানুর রহমান, সাধারণ সম্পাদক কমরেড আনসার আলী মোল্যা, জেলা আওয়ামীলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক আসলাম খান, ফুলতলা প্রেস কাবের সভাপতি, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি ও বাজার বণিক কল্যাণ সোসাইটির সহ-সভাপতি এস এম মোস্তাফিজুর রহমান, রূপান্তরের নির্বাহী পরিচালক স্বপন কুমার গুহ, সিনিয়র কর্মকর্তা শেখ জারজিস উল্লাহ, ওয়াসিম আনন্দ দাস, খন্দকার জিলানী হোসেন, আঃ হালিম, তসলিম আহম্মেদ টংকার, দৈনিক খুলনার চীপ রিপোর্টার ও যমুনা টিভির প্রতিনিধি প্রবীর বিশ্বাস, সহকারী অধ্যাপক গৌতম কুন্ডু, সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলম, নাটকের প্রযোজক ইলিয়াজ হোসেন সরদার, ইউপি সদস্য কেয়া বেগম, আঃ রশিদ, শেখ নজরুল ইসলাম প্রমুখ।
তিনি প্রথম জীবনে খুলনার সুন্দরবন কলেজ এরপর যশোর সরকারি মহিলা কলেজ, সাতক্ষিরা সরকারি মহিলা কলেজে অধ্যাপনা করেন ও সর্বশেষ পিরোজপুর শহীদ সোহওয়ার্দি কলেজ থেকে ২০০৫ সালে অবসর গ্রহণ করেন। তার পৈত্রিক বাড়ি গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়ায়। তার আত্মার শান্তি ও পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন ফুলতলা প্রেসক্লাবের সভাপতি এস এম মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক গৌর হরি দাস, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মাও. আতিয়ার রহমান আকুঞ্জী, সাধারণ সম্পাদক সহকারী অধ্যপক সুব্রত বিশ্বাস এবং ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির সভাপতি এস রবিন বসু, সাধারণ সম্পাদক মনির হাসান টিটোসহ সকল নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here