কাশিমনগর বাজারে দুঃসাহসিক চুরি, মালামাল উদ্ধার॥ দুই কিশোর আটক

0
18

কপিলমুনি প্রতিনিধি
কপিলমুনির কাশিমনগর বাজারে ‘কালীমাতা স্টোরে মোদি দোকানে গত বৃহস্পতিবার রাতে এক দুর্র্ধষ চুরি সংঘঠিত হয়।
চোরেরা দোকানের পিছনের জ্বানালা ভেঙ্গে দোকানের ভিতর প্রবেশ করে এক লক্ষ বিশ হাজার টাকা, দুটি মোবাইল ফোন সহ অন্যান্য মালপত্র নিয়ে পালিয়ে যায়। ঘটনার দিন রাত ১১ টা থেকে পরদিন সকাল ৯ টা ৩০ মিনিট এর মধ্যে যেকোন সময় এই চুরি সংঘটিত হয় বলে পুলিশ সহ স্থানীয়রা ধারণা করছেন। এঘটনায় দোকান মালিক দিপক বাদি হয়ে পাইকগাছা থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং-২৬, তাং ২৮-০৫-২১। এ মামলার তদন্তভার কপিলমুনি পুলিশ ফাঁড়ির এসআই আলীমকে দেয়া হয়।
এসআই আলীম গোপন সংবাদের ভিত্তিতে পাটকেলঘাটা থানা পুলিশের সহায়তায় পাটকেলঘাটা বাজার এলাকা থেকে গত ২৮ মে রাত ৮ টার দিকে চুরির সাথে সংশ্লিষ্টতার অভিযোগে দুই কিশোরকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তাদের কাছ থেকে চুরি হওয়া একত্রিশ হাজার দুইশ পঞ্চাশ টাকা ও অন্যান্য মালামাল উদ্ধার সহ চুরির কাজে ব্যবহৃত একটি ডিসকোভার মোটর সাইকেল জব্দ করা হয়। যার রেজিঃ নং সাতক্ষীরা ল-১১৭৮২৭।
গ্রেফতার কৃতরা হল পাটকেলঘাটা থানার গনেশপুর গ্রামের জাফর গাজীর ছেলে আরশাফুল গাজী (১৫)সহ ওই থানার একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আবু মুছা (১৪)। গ্রেফতারের পর তাদেরকে পাইকগাছা থানায় আনা হয়। এ দিকে গ্রেফতারকৃত ওই দুই কিশোরের ক্ষেত্রে দায়েরকৃত মামলায় আণীত ধারার সাথে সাংঘর্ষিক বিধায় তাদেরকে খুলনা শিশু আদালত( ২) তে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here