মৎস্য হ্যাচারিতে এক কর্মচারির সন্দেহজনক মৃত্যু

0
103

বিশেষ প্রতিনিধি

যশোর চাঁচড়া মৎস্য হ্যাচারীতে শফিক মাহাবুব রাব্বি (২৫) নামে এক কর্মচারির সন্দেহ জনক মূত্যু হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ২৫০ শয্যা যশোর জেনারেল হাসপাতাল থেকে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করে। নিহত শফিক মাহাবুব রাব্বি সদর উপজেলার মন্ডলগাতি গ্রামের মোঃ নুরুল ইসলামের ছেলে।

চাঁচড়া ফাঁড়ির এস আই সাইদুর রহমান জানান, শফিক মাহাবুব রাব্বি চাঁচড়া মৎস্য বিপনন কেন্দ্রের পাশে ব্যক্তি মালিকানাধীন আজাদের মৎস্য হ্যাচারিতে কাজ করতো।

বুধবার ২৬ মে রাতে শফিক মাহাবুব রাব্বি মন্ডল গাতির বাড়ি থেকে রাতের খাবার খেয়ে আজাদের হ্যাচারিতে যায়। এরপর আনুমানিক রাত ১১ দিকে ওই হ্যাচারির মালিক আজাদের সাথে হ্যাচারির ঘরে ঘুমিয়ে পড়েন।

বৃহস্পতিবার (২৭ মে) সকালে আজাদ ঘুম থেকে উঠে রাব্বিকে ডাক দেয়। কিন্তু সে আর ঘুম থেকে উঠে না। পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশের মাধ্যমে লাশ ২৫০ শয্যার যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন।

নিহত শফিকের ভাগ্নে পলাশ জানান, মামা রাব্বি রাতে বাড়ি থেকে খাবার খেয়ে হ্যাচারিতে যায়। রাতে হ্যাচারির মালিক আজাদের সাথে ঘুমায়। সকালে শুনতে পায় রাব্বি মামা ষ্টক করে মারা গেছেন।

কোতয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানান, শফিক মাহাবুব রাব্বি রাতে হ্যাচারি ঘুমায় সকালে মারা যায়। তবে লাশের শরীরে অস্বাভাবিক কিছু পাওয়া যায়নি। তবে শফিক মাহাবুব রাব্বির মৃত্যু নিয়ে পরে কোন প্রশ্ন না উঠে একারণে ২৫০ শয্যা যশোর জেনারেল হাসপাতাল থেকে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here