প্রেমে বাধা দেয়ায় স্বামীকে মারপিট করায়, স্ত্রীর প্রেমিক আটক

0
92

বিশেষ প্রতিনিধি
স্ত্রীর পরকিয়ায় বাধা দেয়ায় যুবককে মারপিটের মামলার আসামি ক্ষুদ্র কাপড় ব্যবসায়ী রেজাকে পুলিশ আটক করেছে। সে যশোর শহরের বারান্দি মাঠপাড়ার আবুল হোসেনের ছেলে।
মারপিটে আহত যশোর সদর উপজেলার চাঁচড়ার পূর্ব পাড়ার মহাসিন রেজার ছেলে মাছ ব্যবসায়ী ওমর আলী জানান, ২০১৮ সালে ১ জানুয়ারি ঝিকরগাছা উপজেলার জগনন্দকাঠি গ্রামের শহিদুল ইসলামের মেয়ে কলেজ পড়–য়া হিরা বেগমকে বিয়ে করেন। এরপর তাদের একটি পুত্র সন্তান হয়। বিয়ের পরও হিরা বেগমকে পড়াশোনা করতে থাকে। বর্তমানে যশোর সরকারি মহিলা কলেজে বিএ (সম্মান) ইতিহাসের তৃতীয় বর্ষের ছাত্রী। হিরা বেগম যশোর বড় বাজারের এইচ এম রোডে কাপড় কিনতে গিয়ে আসামি রেজার সাথে পরিচয় হয়। পরিচয়ের এক পর্যায়ে তাদের মধ্যে প্রেম হয়। বিষয়টি জানা জানি হলে চলতি বছরের ৭ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে তার স্ত্রী হিরা বেগমের সহযোগিতায় চাঁচড়া বাজারের পাশে রেজাও তার লোকজন নিয়ে তাকে ধারালো অস্ত্র চাকু দিয়ে আঘাত করে। এতে তার পেট, হাতসহ বিভিন্ন জায়গায় জখম হয়। স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। এ ঘটনায় তার পিতা পরদিন রেজা, তার স্ত্রী হিরা বেগমসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা করেন। করোনার মধ্যে তার স্ত্রী আদালত থেকে জামিন নেয়। মামলার তদন্তকারী কর্মকর্তা রেজাকে আটক করেছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালি থানার এসআই সেকেন্দার আবু জাফর কাপড়ের ক্ষুদ্র ব্যবসায়ী রেজাকে আটকের কথা স্বীকার করেছেন। তিনি জানান, আটকের পর রেজা মারপিটের কথা স্বীকার করে জানিয়েছেন, প্রেমে বাধা দেয়ায় হত্যার উদ্দেশ্যে তার উপর হামলা চালানো হয়। পথের কাটা সরানোর জন্য তার প্রেমিকা, আহত ওমর আলীর স্ত্রী হিরা বেগমের নির্দেশে হামলা চালানো হয়। পুলিশ তার কাছ থেকে ধারালো অস্ত্র চাকু উদ্ধার করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here