কৌতুক হিমু এখন নাচলেওয়ালা

0
106

সহিদুল ইসলাম, মধুখালী
ফরিদপুরের মধুখালী উপজেলার কৌতুক হিমু (২১) এখন নাচলেওয়ালা হিমু নামে পরিচিত। জানা যায় হিমু মধুখালী উপজেলার ভূষনা লক্ষন দিয়া বিল্লাল মৃধার ছেলে। হিমু শিক্ষায় ৫ম শ্রেনী পাস। তিনি বাংলাদেশে কৌতুক অভিনেতাদের অনেকের সাথে কৌতুক করেছেন। তার স্বপ্ন ছিল ভারতে যেয়ে চিত্র জগতে বিভিন্ন অভিনেতার সাথে অভিনয় ও কৌতুক করবেন। কিন্তু পিতা শারিরিক ভাবে অসুস্থ হওয়ার কারনে ও বাপের বড় ছেলে বলে অর্থের অভাবে লেখাপড়া বেশী না জানার কারনে এবং করোনা ভাইরাসের কারনে ভারতে যাওয়া হলো না।
বর্তমান একই উপজেলার কোমরপুর গ্রামের কবিরাজ সেলিম রেজার সাথে বিভিন্ন জেলার হাটে বাজারে গিয়ে ম্যাজিক, নাচ, গান করে বিভিন্ন ঔষধপত্র এবং মাজন বিক্রি করেন। সেলিম রেজা একজন দাঁত তোলার ম্যাজিসিয়ান নামে পরিচিত। তার সাথে দিন ২০০ (দুইশত) টাকা হিসেবে কাজ করেন। এই ৬০০০(ছয় হাজার) টাকা হিমু তার মা হিরা বেগমের হাতে দেন। মা টাকা পেয়ে বড় খুশি। হিমুর কোন খরচ নাই সব মালিকের খরচ।
হিমুর বিবাহের কথা জিজ্ঞাসা করলে তিনি বলেন আমি ২ফুট ৬ ইঞ্চি লম্বা আমাকে কোন মেয়ে বিবাহ করবে। তিনি হাসি দিয়ে বলেন আমাকে কোন মেয়ে বিবাহ করলে আমি বিবাহ করবো এবং আমি আমার কাকা সেলিম রেজার নিকট মৃত্যুর আগ পর্যন্ত থেকে যাবো। তাছাড়া তিনি আরও বলেন কেহ আমার নাচ, গান এবং ম্যাজিক দেখতে চাইলে আমাকে মোবাইলে ফোন ও সাহায্যে করবেন। মোবাইল নাম্বার-১৯০৬১১০৭১১ (বিকাশ) ০১৭৪৮৫০০৮৪৮।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here