করোনা আক্রান্ত সাত ক্রিকেটার

0
20

স্পোর্টস ডেস্ক
আসন্ন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) উপলক্ষে প্রথম কোভিড টেস্টে সাতজন ক্রিকেটার ও দুজন কর্মকর্তার করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে। প্রথম ধাপে ২৬৯ জন ক্রিকেটার, কোচিং স্টাফ ও সাপোর্টিং স্টাফের করোনা পরীক্ষা করা হয়। আক্রান্তরা দ্বিতীয় টেস্টেও পজিটিভ হলে বায়ো-বাবলে ঢুকতে পারবেন না।
ইতোমধ্যে আক্রান্তদের একটি তালিকা পাওয়া গেছে। সেখানে দেখা যায়, করোনা আক্রান্ত ক্রিকেটারদের মধ্যে রয়েছেন- নাহিদুল ইসলাম (প্রাইম ব্যাংক), অমিত মজুমদার (প্রাইম ব্যাংক), মনির হোসেন (প্রাইম ব্যাংক), পিনাক ঘোষ ( লিজেন্ড অব রুপগঞ্জ), রেজাউর রহমান রাজু (প্রাইম দোলেশ্বর), তৌকির খান ( প্রাইম দোলেশ্বর), শাহীন আলম (আবাহনী লিমিটেড), নাইম ইসলাম জুনিয়র (ব্রাদার্স ইউনিয়ন) ও কাব কর্মকর্তা আবু রেজা মোহাম্মদ শরিফুল হাসান।
গত বছরের ১৫ মার্চ করোনাভাইরাসের আতঙ্ক মাথায় নিয়ে বেশ ঘটা করে শুরু হয় ডিপিএল ২০১৯-২০ মৌসুমের খেলা। তবে খুব বেশিদিন স্থায়ী হয়নি। প্রথম রাউন্ড পর ঘোষণা স্থগিত রাখা হচ্ছে টুর্নামেন্টটির পরের রাউন্ড। পরিস্থিতির অবনতি হলে ২০২০ সালের ১৯ মার্চ বন্ধ হয়ে যায় দেশের সব ধরনের ক্রিকেট। এরপর আর মাঠে গড়ায়নি আসরটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here