সাদিপুর সীমান্ত এলাকা থেকে চার কোটি টাকা মূল্যের আন্তজার্তিক ক্রাস্ড কার্ড উদ্ধার

0
60

বিশেষ প্রতিনিধি

যশোর সীমান্তবর্তী এলাকা হতে ৪৩, ১৪০ পিস আন্তজার্তিক কলিং কার্ড (ক্রাস্কড কার্ড) সহ ১ জনকে আটক করেছে যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর টহল দল। যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর লেঃ কর্নেল সেলিম রেজা, বিজিবিএম, পিএসসি জানান, করোনাকা যেকোন তৎপরতা ও কর্মকান্ড রহিত করনের লক্ষে বিশেষ গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি ও অপারেশনাল কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

যার ফলশ্রুতিতে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, ০২ জন লোক প্রচুর পরিমানে আন্তজার্তিক কলিং কার্ড ক্রাস্কড কার্ড) বাংলাদেশ হতে ভারতে পাচারের উদ্দেশে সাদিপুর সেতু এন্টারপ্রাইজ এর অফিসের ভিতর অবস্থান করছে।

উক্ত তথ্যের ফলে অদ্য ২৫ মে ২০২১ তারিখ বেনাপোল কোম্পানী সদরে কর্মরত নায়েব সুবেদার ইউনুস আলী এর নেতৃত্বে একটি বিশেষ চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে দুপুর ১২টায় সীমান্ডের মেইন পিলার ১৮/৮-এস হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বেনাপোল পোর্ট থানাধীন সাদিপুর গ্রামস্থ, সাদিপুর সেতু এন্টারপ্রাইজ এর অফিস হতে সন্দেহভাবে খাকি টেপ দ্বারা মোড়ানো অবস্থায় একটি কার্টুনসহ ০১ জনকে আটক করা হয়। আটককৃত আসামীর নাম আমিনুর (২২), পিতা- শামছুর রহমান, গ্রাম-সাদিপুর, পোঃ-বেনাপোল, থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোর।

পরবর্তীতে, কার্টুনটি তল্লাশী করে ৪৩, ১৪০ পিস আন্তজার্তিক কলিং কার্ড ক্রাস্কড কার্ড) উদ্ধার করা হয়। যার সিজার মূল্য আনুমানিক বাংলাদেশী টাকায় ৩, ৮২, ৪৯, ৬১৯/-(তিন কোটি বিরাশি লক্ষ ঊনপঞ্চাশ হাজার ছয়শত উনিশ) টাকা। আটককৃত আন্তজার্তিক কলিং কার্ড ক্রাস্কড কার্ড) এবং ধৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের কার্যক্রম প্রক্রিয়াধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here