যশোরে পুলিশের আলাদা অভিযান ইয়াবা ও গাঁজা উদ্ধার, নারীসহ গ্রেফতার-৪

0
75

বিশেষ প্রতিনিধি

কোতয়ালি মডেল থানা, চাঁনপাড়া, সাজিয়ালী পুলিশ ক্যাম্পের সদস্যরা আলাদা অভিযান চালিয়ে ১০পিস ইয়াবা ৭শ’ গ্রাম গাঁজা উদ্ধার করেছে। এসময় মাদকদ্রব্য বিক্রির অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, খুলনা জেলার বটিয়া ঘাটা উপজেলার বিরাট গ্রামের বর্তমানে যশোর শহরের পুলিশ লাইন আব্দুল হামিদ মৃধার বাড়ির ভাড়াটিয়া মেহেদী হাসানের ছেলে আলিফ হাসান, মণিরামপুর উপজেলার ঝাঁপা পশ্চিমপাড়া ১নং ওয়ার্ড বর্তমানে যশোর শহরের খড়কী কলাবাগান জনৈক কালু ওরফে নওশের এর বাড়ির ভাড়াটিয়া সদর উদ্দিন মোড়লের ছেলে সাইদুর রহমান, যশোর সদর উপজেলার ফতেপুর ইউনিয়নের ঘোপ পশ্চিম পাড়ার ইব্রাহিম হোসেনের ছেলে রিপন হোসেন সাদ্দাম ও যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের ছোট দোগাছিয়া গ্রামের আনিছুর খলিফার স্ত্রী কহিনুর বেগম।

সাজিয়ালী পুলিশ ক্যাম্পের এএসআই সৈয়দ শাহীন ফরহান জানান, মঙ্গলবার ২৫ মে সকাল সোয়া ৭ টায় চুড়ামনকাটি ইউনিয়নের ছোট দোগাছিয়া গ্রামের আনিছুর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে তার স্ত্রী কোহিনুর বেগমকে গ্রেফতার করে। পরে উক্ত ঘরের খাটের নীচ হতে ৫শ’ গ্রাম ওজনের গাঁজা উদ্ধার করে।

অপরদিকে, চাঁনপাড়া পুলিশ ক্যাম্পের এএসআই পংকজ কুমার বিশ^াস জানান, সোমবার ২৪ মে সন্ধ্যারাতে ফতেপুর গ্রামের যশোর নড়াইল সড়কের আম বাগান এলাকা থেকে রিপন হোসেন সাদ্দামকে গ্রেফতার করে। পরে তার দখল হতে ১০পিস ইয়াবা উদ্ধার করে।

এছাড়া, কোতয়ালি মডেল থানা পুলিশ, মঙ্গলবার ২৫ মে সকাল সাড়ে ৭ টায় খড়কী কলাবাগান মোস্তাফিজুর রহমান সড়কের জনৈক কালুর মুদী ও চায়ের দোকানের সামনে থেকে সাইদুর রহমানকে গ্রেফতার করে। এসময় তার সহযোগী শহরের ষষ্টিতলার মৃত শফি মিয়ার ছেলে রবিউল ইসলাম পালিয়ে যায়। আটক সাইদুর রহমানের দখল হতে ১শ’ গ্রাম গাঁজা উদ্ধার ও কোতয়ালি মডেল থানার অপর এক পুলিশ কর্মকর্তা সোমবার বিকালে শহরের মুজিব সড়কের রেলক্রসিংয়ের সামনে থেকে আলিফ হাসানকে ১শ’ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের কোতয়ালি মডেল থানায় সোপর্দ করে মাদক আইনে মামলা দিয়ে মঙ্গলবার আদালতে সোপর্দ করে কোতয়ালি মডেল থানা পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here