তৃতীয় ওয়ানডের জন্য দল ঘোষণা, ফিরলেন নাঈম

0
22

স্পোর্টস ডেস্ক
প্রথম দুই ওয়ানডে জিতে ইতোমধ্যে সিরিজ জয় নিশ্চিত করেছে তামিম ইকবালের দল।শুক্রবার সিরিজের তৃতীয় ম্যাচ সামনে রেখে ওপেনার মোহাম্মদ নাঈমকে দলে অন্তর্ভুক্ত করে দল ঘোষণা করেছেন নির্বাচকরা।
বুধবার প্রেস রিলিজের মাধ্যমে খবরটি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শ্রীলঙ্কার বিপক্ষে এই সিরিজের দলে স্ট্যান্ডবাই ছিলেন বাঁহাতি এ ব্যাটসম্যান।
তবে টানা ব্যর্থতার পরও দলে জায়গা ধরে রেখেছেন ওপেনার লিটন কুমার দাস।
গত বছর সিলেটে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে অভিষেক হয়েছিল নাঈমের। কিন্তু সেই ম্যাচে তিনি ব্যাটিংয়ে নামার সুযোগ পাননি। তবে টি-টোয়েন্টি খেলেছেন ৯টি। ১২১.৬৮ স্ট্রাইকরেটে ৩৩.৬৬ গড় তার এই সংস্করণে। গত মার্চ-এপ্রিলে নিউজিল্যান্ডের মাটিতে টি-টোয়েন্টি সিরিজে ভালো শুরু পেয়েও ইনিংস বড় করতে পারেননি নাঈম। দ্বিতীয় ম্যাচে ৩৮ রান এসেছিল তার ব্যাট থেকে।
তিন ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে রয়েছে বাংলাদেশ। আগামী শুক্রবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে তৃতীয় ও শেষ ওয়ানডে।
বাংলাদেশ দল : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাঈম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, শেখ মেহেদী হাসান, শরিফুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here