কোয়ারেন্টাইন সেন্টার পরিদর্শন করলেন খুলনার বিভাগীয় কমিশনার

0
90

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা

যশোরের ঝিকরগাছা উপজেলার গাজীর দরগাহ কোয়ারেন্টাইন সেন্টারের পরিদর্শন করলেন খুলনা বিভাগের বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন এনডিসি।

এসময় তিনি ভারত থেকে বেনাপোল স্থল বন্দর দিয়ে দেশে ফিরে আসা বিভিন্ন দেশের বিভিন্ন অঞ্চলের নাগরিকদেরকে ঝিকরগাছা উপজেলার গাজীর দরগাহ কোয়ারেন্টাইন সেন্টারে ১৪দিনে অবস্থানের বিষয়ে খোঁজখবর নেন। বুধবার বিকাল ৫টায় এই পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন, যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, যশোরের জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, ঝিকরগাছার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ডা. কাজী নাজিব হাসান, যশোরের ম্যাজিস্ট্রেট মেহেরাজ শারবীন, মেহেরপুরের ম্যাজিস্ট্রেট মিথিলা দাস, নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান, থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক, নাসিরুল্লাহ সহ আরো অনেকে।

ঝিকরগাছা (গাজীর দরগাহ) কোয়ারেন্টাইন সেন্টারে এই মুহূর্তে ১৫০ জন নাগরিক অবস্থান করছেন। তাদের নিরাপত্তার জন্য এখানে ১২ জন পুলিশ, ৩০ জন ব্যাটেলিয়ন আনসার, ১২ জন ব্যাটেলিয়ন আনসার সার্বক্ষণিক ডিউটি করছেন।

এছাড়া ২৪ ঘন্টা মেডিকেল সার্ভিস দিচ্ছেন ঝিকরগাছা উপজেলা হেলথ কমপ্লেক্সের মেডিকেল টিম। কোভিড ১৯ প্রতিরোধে ঝিকরগাছার সহকারী কমিশনার (ভূমি) কাজী নাজিব হাসানের সার্বক্ষণিক তত্ত্বাবধানে চলা যশোর জেলা প্রশাসনের এই কোয়ারেন্টাইন সেন্টার পরিদর্শন করে বিভাগীয় কমিশনার মহোদয় সন্তুষ্টি প্রকাশ করেন এবং এটিকে একটি আদর্শ ও বিভাগের সেরা প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে আখ্যায়িত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here