কোভিড-১৯ মোকাবেলায় দেশনেত্রী দূরদর্শীতার স্বাক্ষর রেখেছেন : খুলনার জেলা প্রশাসক

0
40

ফুলতলা প্রতিনিধি
খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই করোনা মহামারীর মধ্যে সকল শ্রেণি পেশার মানুষের দিকে নজর রেখেছেন। স্বল্প আয়ের লোকজন ও দেশের অর্থনীতি যাতে ভেঙ্গে না পড়ে তার জন্য রেখেছেন পৃথক ব্যবস্থা। কোভিড-১৯ মোকাবেলায় আজ বিশ্ব যখন বিপর্যস্ত ঠিক সেই মুহুর্তে দেশনেত্রী তার দূরদর্শীতার স্বাক্ষর রেখেছেন দেশ গড়তে। এই অর্থনৈতিক মন্দার মধ্যেও বেড়েছে দেশের বৈদেশিক মুদ্র্রা রিজার্ভ।
তিনি আরও বলেন, বাস্তুহারাদের জমিসহ ঘর প্রদান প্রধানমন্ত্রীর এক অনন্য উদ্যোগ। তিনি সকলের প্রতি স্বাস্থ্যবিধি মেনে চলার ও মাস্ক পরিধান করার আহবান জানান। তিনি সোমবার সকাল ১০ টায় করোনাকালীণ লকডাউনে কর্মহীন, দুঃস্থ ও অসহায় পরিবারের জন্য প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সমাগ্রী ও উপজেলার গ্রাম পুলিশদের পোশাক সরঞ্জামাদি বিতরণ অনুষ্ঠান এবং বাস্তুহারাদের জন্য নির্মিত ঘর পরিদর্শনকালে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) মারুফুল আলম, স্থানীয় সরকারের উপ-পরিচালক ইকবাল হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন, সহকারী কমিশনার (ভূমি) রুলী বিশ্বাস, থানার অফিসার ইনচার্জ মাহাতাব উদ্দিন।
উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কে.এম জিয়া হাসান তুহিন ও ফারজানা ফেরদৌস নিশা, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ ইনসাদ ইবনে আমিন, ফুলতলা প্রেসক্লাবের সভাপতি, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি ও বাজার বণিক কল্যাণ সোসাইটির সহ-সভাপতি এস এম মোস্তাফিজুর রহমান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক শেখ আনোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান শরীফ মোহাম্মদ ভূঁইয়া শিপলু, শেখ মনিরুল ইসলাম, শেখ আবুল বাশার ও মাওঃ সাইফুল হাসান প্রমুখ। প্রধান অতিথি ফুলতলা উপজেলার ৬’শ কর্মহীন, দুঃস্থ ও অসহায় পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার ও ৩১ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক ও সরঞ্জামাদি বিতরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here