আশাশুনিতে সড়ক দূর্ঘটনায় নিহত-১, আহত-১

0
37

আশাশুনি প্রতিনিধি
আশাশুনি উপজেলার কাদাকাটিতে সড়ক দূর্ঘটনায় এক হাফেজ নিহত হয়েছে। এছাড়াও এ ঘটনায় তার আপন ছোটভাই গুরুতর আহত হয়েছে।
শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে কুল্যা দরগাহপুর সড়কের কাদাকাটি আইডিয়াল বালিকা বিদ্যালয় এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, কুল্যা ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের আনারুল ইসলামের ছেলে হাফেজ আব্দুর রহমান (১৪) ও তার ছোট ভাই মাসুদ (১১) মাগরিবের নামাজ শেষ করে আরার গ্রামে তার বোনের বাড়ি থেকে মোটর সাইকেল যোগে তাদের পুরাতন বাড়ি তালা উপজেলার হরিহরনগর এর দিকে যাচ্ছিলেন। প্রতিমধ্যে কাদাকাটি আইডিয়াল বালিকা বিদ্যালয় এলাকায় পৌছলে আব্দুর রহমান মোটরসাইকেল এর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় মোটর ভ্যানের সাথে ধাক্কা লাগে।
এসময় তারা দুই ভাই গুরুতর আঘাতপ্রাপ্ত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে তাৎক্ষনিক এ্যাম্বুলেন্স যোগে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর রাতে আব্দুর রহমানের মৃত্যু হয়। তার ছোট ভাই মাসুদ এখনও সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে। এদিকে, হাফেজ আব্দুর রহমানের মরদেহ সদর থানা থেকে দাফনের অনুমতি নিয়ে শনিবার বিকালে বাড়িতে নিয়ে আসা হয়। এরপর বিকাল ৫.১৫ টায় আরার গোবিন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজার নামাজে ইমামতি করেন, তার পিতা আনারুল ইসলাম।
এসময় আশাশুনি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তীসহ বহু হাজী, আলেম ও হাফেজ, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ ও মুসল্লীবৃন্দ উপস্থিত ছিলেন। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here