আশাশুনিতে ঘুর্নিঝড় ‘যশ’ মোকাবেলায় ভার্চুয়ালী প্রস্তুতিমূলক সভা

0
75

আশাশুনি প্রতিনিধি
আশাশুনিতে ঘূর্ণিঝড় ‘যশ’ মোকাবেলায় ভার্চুয়ালী প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে আশাশুনি উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির আয়োজনে এ সভায় জুম এর মাধ্যমে প্রধান অতিথি হিসেবে অংশ নেন, সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি।
আশাশুনি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবিএম মোস্তাকিম এর সভাপতিত্বে ও আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুসেইন খাঁন এর সার্বিক ব্যবস্থাপনায় এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহাগ খান এর উপস্থাপনায় এসময় সহকারী কমিশনার (ভূমি) শাহিন সুলতানা, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী ও মোসলেমা খাতুন মিলিসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।
সভায় ঘুর্নিঝড় ‘যশ’ মোকাবেলায় উপকূলবর্তী আশাশুনি উপজেলার প্রত্যন্ত অঞ্চলের মানুষকে সাইকোন সেল্টারসহ নিরাপদ স্থানে আশ্রয় নেওয়ার বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনের বিষয়ে সিদ্ধান্ত গৃহিত হয়। এছাড়াও উপজেলার বিভিন্ন এলাকার ঝুঁকিপূর্ণ ওয়াপদা বেড়ীবাঁধ নির্মাণ, সকল খাল উন্মুক্তকরণ, বিভিন্ন সড়কের পাশের মরা গাছ অপসারণসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। জুম মিটিং এর মাধ্যমে অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি ঘূর্ণিঝড় ‘যশ’ মোকাবেলায় উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির নেতৃত্বে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, সকল জনপ্রতিনিধি ও স্বেচ্ছাসেবী সংগঠনকে দুর্যোগকালীন সময়ে মানুষের পাশে থেকে জানমাল রক্ষার্থে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here