সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে মধুখালীতে মানববন্ধন ও বিক্ষোভ

0
89

মধুখালী প্রতিনিধি
সচিবালয়ে পেশাগত দায়িত্ব পালন কালে প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজেনা ইসলামের হেনস্তার প্রতিবাদে ও তার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার সহ নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ প্রতিবাদ সভা করেছে মধুখালী রিপোটার্স ইউনিটির সভাপতি সিনিয়র সাংবাদিক মনিরুজ্জামান মৃধা (মন্নু) এর সভাপতিত্বে ও সাংবাদিক শাহ্ কুতুবজ্জামান এর সঞ্চালনায় মধুখালী রিপোটার্স ইউনিটি।
বৃহস্পতিবার বেলা ১১টায় মধুখালী ঢাকা-খুলনা মহাসড়কে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন দৈনিক সংবাদের সিনিয়র সাংবাদিক ও এ্যাডঃ মানিক মজুমদার, মধুখালী সংবাদের প্রকাশক বিপ্লব চৌধুরী, রিপোটার্স ইউনিটির সাধারন সম্পাদক ও আমার সংবাদের সাংবাদিক মিজানুর রহমান সরদার, মধুখালী প্রেসকাবের দৈনিক মানবকন্ঠের সাংবাদিক শাহজাহান হেলাল, জয়যাত্রা টেলিভিশনের মধুখালী প্রতিনিধি ও মধুখালী প্রেসক্লাবের সাংবাদিক মেহেদী হাসান পলাশ, দৈনিক মাতৃকন্ঠের সাংবাদিক কামরুজ্জামান, সাংবাদিক জুয়েল শরীফ, সাংবাদিক আরাফাত হোসেন রাজীব প্রমুখ।
বক্তারা অতিসত্বর প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে লাঞ্চিতের ঘটনায় দোষী ব্যক্তিদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন ও তার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রতাহার, তার নিঃশর্ত মুক্তির দাবী সহ সকল সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করতে দাবী জানান। মানববন্ধনে ইলেকট্রনিক ও পিন্ট মিডিয়ার সাংবাদিক সহ মানবাধিকার কর্মী সহ সর্বস্তরের মানুষ অংশ নেন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here