শার্শার পল্লীতে ভাইপোর হাতে চাচা খুন

0
42

বেনাপোল প্রতিনিধি
যশোরের শার্শা অগ্রভূলোট গ্রামে জমি জায়গা বিরোধ নিয়ে ভাইপোর হাতে আঃ মজিদ (৪০) নামে চাচা এক খুন হয়েছে। বৃহস্পতিবার রাত ১১ টার দিকে এ ঘটনা ঘটেছে। রাতেই পুলিশ লাশটি উদ্ধার করেছে। নিহত মজিদ অগ্রভূলোট গ্রামের গফুর মিয়ার ছেলে। এ দিকে বেনাপোল পোর্ট থানার পুলিশ খড়িডাংগা গ্রাম থেকে ভাইপো দেলোয়ার কে আটক করে শার্শা থানার ওসির নিকট হস্তান্তর করেছে।
স্থানীয় আবুল কাশেম বলেন, আঃ মজিদ এর সাথে তার ভাইপো দেলোয়ার হোসেনের দীর্ঘদিন জমি জায়গা নিয়ে বিরোধ চলছে। রাত ১১ টার দিকে চাচার বাড়ি গিয়ে জমির হিসাব দিতে চাইলে উভয় পক্ষে উত্তেজনা বিরাজ করে। এসময় দেলোয়ারের হাতে থাকা ছুরি দিয়ে চাচার পেটে আঘাত করলে সে ঘটনা স্থলে মারা জান।
স্থানীয় ইউপি সদস্য তবিবুর রহমান জানান, খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে পুলিশ কে খবর দেওয়া হয় পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।বেনাপোল ইউনিয়ন চেয়ারম্যান বজলুর রহমান বলেন, তার ইউনিয়নের খড়িযাঙ্গা গ্রামে খুনী দেলোয়ার অবস্থান করছে এমন সংবাদ জানতে পেরে বেনাপোল পোর্ট থনাকে অবহিত করি। এরপর পোর্ট থানা ওই আসামিকে আটক করে থানায় নিয়ে আসে।
বেনাপোল পোর্ট থানা ওসি মামুন খান বলেন, দেলোয়ার এর অবস্থান নিশ্চিত হয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয় এবং শুক্রবার বেলা ১১ টার সময় শার্শা থানার ওসি বদরুল আলম খান এর নিকট হস্তান্তর করা হয়।
শার্শা থানার ওসি বদরুল আলম খান বলেন, বৃহস্পতিবার রাত্রে খুনের ঘটনা জানতে পেরে লাশ উদ্ধার করা হয়। ময়না তদন্তর জন্য লাশ যশোর মর্গে পাঠানো হয়েছে। এবং আটককৃত খুনের অভিযেগে অভিযুক্ত আসামি দেলোয়ারকে বেনাপোল পোর্ট থেকে নিয়ে আসা হয়েছে। তাকে যশোর আদালতে পাঠানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here