ফটো সাংবাদিক নুর ইমাম বাবুলের মাতার মৃত্যু : শোক জ্ঞাপন

0
51

সত্যপাঠ রিপোর্ট
যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে)’র সদস্য ও বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী কমিটির সদস্য নুর ইমাম বাবুলের মাতা শামসুন্নাহার (৭৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে …. রাজিউন)।
শুক্রবার দুপুর আড়াইটার দিকে যশোর শহরের পুরাতন কসবা গাজীর ঘাট রোড নিজ বাড়িতে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়। শুক্রবার বাদ আছর নতুন খয়েরতলা গাজীর ঘাট জামে মসজিদের সামনে জানাজা শেষে পাশেই কবরস্থানে তার দাফন করা হয়েছে।

প্রেসক্লাব যশোর : বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক নূর ইমাম বাবুলের মা শামসুন নাহারের মৃত্যুতে শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক আহসান কবীর। এক বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন।

যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) : মরহুমার রূহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, সহসভাপতি প্রদীপ ঘোষ, সাধারণ সম্পাদক এইচ আর তুহিন, যুগ্ম সম্পাদক তবিবর রহমান, কোষাধ্যক্ষ স্বপ্না দেবনাথ, সদস্য ডিএইচ দিলশান ও রিপন হোসেন।

ভাইস চেয়ারম্যান বিপুলের শোক : তার মৃত্যুতে যশোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল গভীর শোক প্রকাশ করেছেন। শুক্রবার সন্ধ্যায় এক বিবৃতিতে তিনি মরহুমার আত্মার মাগফেরাত কামনা করার পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here