আশাশুনির বীরমুক্তিযোদ্ধা বাচ্চু আর নেই

0
25

আশাশুনি প্রতিনিধি
আশাশুনিতে বীর মুক্তিযোদ্ধা গোলাম মাওলা বাচ্চু (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি … রাজেউন)। শুক্রবার বিকাল ৬টায় রাস্ট্রীয় মর্যাদায় তাকে দাফন করা হয়। আশাশুনি সদরের ২নং ওয়ার্ডের মৃত আলহাজ্ব আঃ রাজ্জাক হোসেন গাজীর বড় ছেলে ও এ্যাড. গোলাম গনি দুদু’র বড় ভাই বীর মুক্তিযোদ্ধা গোলাম মাওলা বাচ্চু শুক্রবার ভোর ৫.৩০ টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।
তিনি রেজিস্ট্রী অফিসে দক্ষতার সাথে চাকুরী জীবন শেষ করে অবসর গ্রহন করেছেন। সাতক্ষীরায় মরহুমের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হওয়ার পর আশাশুনিতে মরহুমের গ্রামের বাড়িতে বিকেলে ২য় জানাযা অনুষ্ঠিত হয়।
জানাজা শেষে এসআই জাহাঙ্গীরের নেতৃত্বে চৌকস পুলিশ দল গার্ড অব অনার প্রদান করেন। এসময় সহকারী কমিশনার (ভূমি) শাহীন সুলতানা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, স্থানীয় মুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, আইনজীবি, হাজী, আলেম, সাংবাদিকসহ সর্বস্তরের মানুষ জানাযায় অংশ নেন। এরপর তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃতকালে তিনি স্ত্রী ও ২ পুত্রসহ বহু গুণগ্রাহী ও আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব রেখে গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here