আশাশুনিতে প্রতিপক্ষের হামলায় আহত ৪

0
47

আশাশুনি প্রতিনিধি
আশাশুনি উপজেলার গোকুলনগর গ্রামে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।
হাসাপাতালে ভর্তি গোকুলনগর গ্রামের মৃত অমেদ মোল্যার পুত্র সাহেব আলি ও অন্যরা জানান, সাহেব আলির নদীর চরে বন্দোবস্ত প্রাপ্ত ৪ বিঘা জমিতে মাছের ঘের আছে। সেখানে জোয়ারভাটায় ওঠা মাছ প্রতিদিন ধরে তিনি বিক্রয় করে সংসার নির্বাহ করেন। ছামাদ পাড়ের পুত্র জাহাঙ্গীর ও তার লোকজন গত ২৭ রমজান ঘের থেকে জোরকরে মাছ ধরতে যায়। বাধা দিলে গালিগালাজ করে চলে যায়।
এরই জেরধরে ১৬ মে বিকালে সাহেব আলির পুত্র বায়েজীদ বাজারে যাওয়ার পথে জাহাঙ্গীর, রোকন, সাদ্দামসহ তাদের লোকজন তাকে বেদম মারপিট করে। বিষয়টি ইউপি চেয়ারম্যানকে জানালে তিনি পরদিন বিকালে সালিসে জাহাঙ্গীরকে উত্তমমধ্যম দিয়ে শায়েস্তা করেন, কিন্তু অন্যরা হাজির হয়নি।
এদিন সন্ধ্যায় তারা বাজারে হাজির হয়ে পুনরায় হামলা করলে নজরুল, ফারুক, মফিজুল ও সাহেব আলি গুরুতর আহত হলে তাদেরকে আশাশুনি হাসপাতালে ভর্তি করা হয়। বারবার আক্রমনে পরিবারের লোকজন প্রতিবাদ করতে গেলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এসুযোগে ষড়যন্ত্রমূলকভাবে প্রতিপক্ষ স্থানীয় বাজারস্থ ইউপি চেয়ারম্যানের অফিসে ভাংচুর করে তাদের ঘাড়ে চাপানোর চেষ্টা চালায় দাবী করে তারা জানান, এরপর থেকে তারা প্রতিপক্ষের আস্ফালন, মহড়া দেখে বাজারে উঠতে সাহস পাচ্ছেনা।
এমনকি বাড়িতেও থাকতে না পেরে অন্যত্র গিয়ে আশ্রয় নিতে বাধ্য হচ্ছে। এরিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here