সাংবাদিক রোজিনাকে নির্যাতনের ঘটনায় শার্শায় পৃথক মানববন্ধন

0
36

বেনাপোল প্রতিনিধি
পেশাগত দায়িত্ব পালন কালে সচিবালয়ে সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে হেনস্থা শারীরীক নির্যাতন ও সাজানো মিথ্য মামলায় গ্রেফতারের ঘটনায় ফুসে উঠেছে শার্শা উপজেলা সাংবাদিকবৃন্দ। এ ঘটনায় বুধবার বেলা ১১ টার সময় শার্শা উপজেলায় পৃথক ভাবে নাভারন ও বেনাপোলে মানববন্ধন হয়েছে।
উপজেলার নাভারন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন ও বাংলাদেশ প্রেসকাব এর উদ্যেগে এবং বেনাপোলে সাংবাদিক সমাজ এর আয়োজনে পৃথক ভাবে এ মানববন্ধন কর্মসুচি পালন করা হয়। মানবন্ধন কর্মসচিতে একাতœতা প্রকাশ করে নাভারনে যারা অংশ গ্রহন করে তাদের মধ্যে উল্লেখযোগ্য বিডি নিউজের শার্শা উপজেলা প্রতিনিধি আসাদুজ্জামান আসাদ, জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন এর সভাপতি আজিবর রহমান, উপজেলা সাংবাদিক কল্যান সমিতির সভাপতি আমিনুর রহমানম, প্রেসকাব বেনাপোল এর সভাপতি এনামুল হক, বিজয় টিভির সেলিম রেজা আব্দুল মতিন। অপরদিকে বেনাপোল কাস্টমস হাউজের সামনে শার্শা উপজেলা সাংবাদিক সমাজের আয়োজনে উপস্থিত ছিলেন বেনাপোল প্রেসকাব এর সভাপতি মহসিন মিলন, সাধারন সম্পাদক রাশেদুজ্জামান রাশু, সাবেক সাধারন সম্পাদক বকুল মাহবুব, দপ্তর সম্পাদক মিলন হোসেন সাংবাদিক মশিয়ার রহমান, সাজেদুর রহমান সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। এছাড়া মানববন্ধন কর্মসুচীতে আরো উপস্থিত ছিলেন শিক্ষক, রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্ব সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।
উপস্থিত বক্তারা বলেন করোনা ক্রান্তিতে যেখানে মানুষ জীবন বাাঁচানোর জন্য সংগ্রাম করে যাচ্ছে সেখানে স্বাস্থ্যখাতের রাঘববোয়ালরা দুর্নিতীর স্বর্গরাজ্য গড়ে তুলেছেন। অবিলম্বে রোজিনাকে মুক্তি সহ মামলা তুলে নিয়ে তার উপর নির্যাতনকারীদের গ্রেফতার সহ শাস্তির দাবি জানায়।অন্যথায় সাংবাদিক সমাজ বৃহত্তর আন্দোলন গড়ে তুলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here