ম্যানেজার ও কর্মচারী কর্তৃক ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

0
155

বিশেষ প্রতিনিধি
শহরের চুড়িপট্টি হাজী আব্দুল করিম রোড পাপাই এন্টারন্যাশনাল নামীয় পানীয় ব্যবসা প্রতিষ্ঠানে কর্মচারী কর্তৃক নগদ টাকা মালামালসহ ৩০ লাখ টাকা ও বিভিন্ন ব্যাংকের সহি করা চেক বই চুরি হয়েছে। এ ঘটনায় দোকানের ম্যানেজারসহ কর্মচারী চারজনের বিরুদ্ধে মঙ্গরবার দিবাগত গভীর রাতে মামলা হয়েছে।
মামলায় মামলায় আসামী করা হয়েছে, দোকানের ম্যানেজার যশোর সদর উপজেলার শেখহাটি গ্রামের আব্দুল মজিদ বিশ্বাসের ছেলে ইমদাদুল ইসলাম, তার ভাই হাশিমপুর গ্রামের বাসিন্দা আব্দুল মজিদ বিশ^াসের ছেলে ইকরামুল ইসলাম, যাদবপুর গ্রামের আব্দুল মজিদ বিশ্বাসের ছেলে আক্তারুল ইসলাম ও শহরের বেজপাড়ার রিশিকেশ ভৌমিকসহ অজ্ঞাতনামা ৪/৫জন।
যশোর শহরের চুড়িপট্টি হাজী আব্দুল করিম রোড ব্যবসা প্রতিষ্ঠান চুড়িপট্টি হাজী আব্দুল করিম রোড পাপাই এন্টারন্যাশনাল নামীয় পানীয় মামলামালের দোকানের হাসানুর রহমান ডালিমের স্ত্রী শারমিন সুলতানা বাদি হয়ে মঙ্গলবার দিবাগত গভীর রাতে কোতয়ালি মডেল থানায় উক্ত আসামীদের নাম উল্লেখ করে মামলা করেন। মামলায় তিনি উল্লেখ করেন আসামীরা তার স্বামীর ব্যবসা প্রতিষ্ঠানে ম্যানেজার ও কর্মচারী। তার স্বামীর এই ব্যবসা ছাড়াও আরো ব্যবসা রয়েছে।
গত ১৭ মে স্বামী স্ত্রীকে জানিয়ে সকাল সাড়ে ৯ টায় উক্ত আসামীদের দোকানে রেখে ব্যবসার কাজে বাইরে যাই। স্বামী বাইরে চলে যাওয়ায় দোকান দেখে বাদি উক্ত ভবনের তৃতীয় তলায় নিজের বাস ভবনে অবস্থান করে। ওই দিন সন্ধ্যা ৭ টায় তিনি ভবনের দ্বিতীয় ও নীচ তলায় দোকানের সামনে এসে দেখেন দোকানের সামনের পাশে সাটার নামানো তালা লাগানো আছে, কোন কর্মচারী উক্ত দোকানে নাই। তিনি ভিতরের পাশ থেকে দোকানের মধ্যে প্রবেশ করে দেখেন। দোকানের মধ্যে চেয়ার টেবিল এলোমেলো ছড়ানো, ক্যাশ টেবিলের ড্রয়ার খোলা তালা ভাঙ্গা খোলা অবস্থায় আছে। দোকানের মধ্যে থাকা বিভিন্ন কোম্পানীর মালামাল নগদ টাকাসহ ৩০লাখ টাকা নেই।
এছাড়া, তার স্বামীর সহি করা এবি ব্যাংক, সিটি, ব্রাক, ইসলামী ব্যাংকের চেক বই নেই। স্বামী দোকানে না থাকার সুযোগে ১৭ মে সকাল সাড়ে ৯ টা হতে সন্ধ্যা ৭ টার মধ্যে উক্ত আসামীসহ তাদের অজ্ঞাতনামা ৪/৫জন আসামী নগদ টাকা ও মালামাল চুরি সটকে পড়ে। পাশ^বর্তী দোকান্দারকে জানিয়ে থানায় মামলা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here