রোজিনা ইসলামের রিমান্ড আবেদন নামঞ্জুর, কারাগারে প্রেরণ

0
36

সত্যপাঠ ডেস্ক
সাংবাদিক রোজিনা ইসলামের রিমান্ড আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। আগামী বৃহস্পতিবার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে হাজির করে তাকে পাঁচ দিনের রিমান্ড চেয়েছিল পুলিশ।
রিমান্ড আবেদন না মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন রোজিনার আইনজীবী এহসানুল হক। তিনি বলেন, এ মামলার পরবর্তী শুনানির জন্য আগামী বৃহস্পতিবার দিন ধার্য করেছেন আদালত। এসময় রোজিনার জামিনের আবেদনও নামঞ্জুর করা হয়।
মঙ্গলবার সকালেই সাংবাদিক রোজিনা ইসলামকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে নেওয়া হয়। রোজিনার স্বামী মনিরুল ইসলাম আদালতে নেয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।
মনিরুল ইসলাম জানান, সকাল ৮টার দিকে রোজিনাকে সিএমএম আদালতে হাজির করে আদালতের হাজতখানায় রাখা হয়।
এর আগে সরকারি নথি সরানোর অভিযোগে সচিবালয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের একটি কক্ষে প্রায় পাঁচ ঘণ্টা আটকে রাখার পর প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে সোমবার শাহবাগ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এই অভিযোগে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন স্বাস্থ্যসেবা বিভাগের উপসচিব শিব্বির আহমেদ ওসমানী।
বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে রোজিনা ইসলামের বিরুদ্ধে অফিসিয়াল সিক্রেটস অ্যাক্টের ৩ ও ৫ ধারায় মামলা হয়েছে বলে জানায় পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here