ঝিকরগাছার নির্বাসখোলা ইউপি চেয়ারম্যানের ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ

0
64

আফজাল হোসে চাঁদ, ঝিকরগাছা
যশোরের ঝিকরগাছা উপজেলার ৮নং নির্বাসখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাদিপুর গ্রামের বাসিন্দা নজরুল ইসলামের ছেলে সোহাগ (২৮)সহ আরো ৩জনকে বিবাদী করে থানায় লিখিত অভিযোগ হয়েছে। অভিযোগে সংযুক্ত অপর আসামীরা হলেন, বল্লা গ্রামের নুর বক্সের ছেলে রাসেল (২৭), বল্লা গ্রামের লম্বা ইসলাম ওরফে গাঁজা ইসলাম(৪০) ও কামরান (২৪)। তাদের বিরুদ্ধে অভিযোগদায়ের করেছেন, বল্লা কলোনীপাড়া গ্রামের নুর ইসলামের ছেলে মিকাইল হোসেন (২৫)।
অভিযোগে তিনি উল্লেখ করেছেন, বিবাদীদের সহিত বাদির দীর্ঘদিন যাবৎ বিভিন্ন বিষয়েকে কেন্দ্র করে বিরোধ চলে আসছে। রবিবার (১৬ মে) সকাল ৯টায় বল্লা বাজার থেকে বাদি তার মায়ের ডাক্তার দেখিয়ে বাড়িতে ফেরার পথে বল্লা বাজারস্থ বিটের উপর পৌছালে বিবাদীরা বাদির পথরোধ করে এলাপাতাড়ী ভাবে মারপিট করে বাদির শরীরের বিভিন্ন জায়গায় নীরাফোলা জখম করে। মারপিটের একপর্যায়ে বিবাদীরা বাদির ব্যবহৃত মোবাইল ফোন ও কাছে থাকা তিন হাজার টাকা জোর পূর্বক নিয়ে নেয়।
এবিষয়ে নির্বাসখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের ছেলে সোহাগ বলেন, সে আমাদের এলাকায় বিভিন্ন দোকন থেকে বাকি খায়। এই বিষয়ে দোকানীরা আমারে বললে আমি ওকে দোকনীদের টাকা পরিশোধ করিতে বলিলে মিকাইল ও আমাদের মধ্যে ধাক্কা ধাক্কি হয়।
থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, নির্বাসখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের ছেলের বিরুদ্ধে একটি অভিযোগ এসেছে। অভিযোগের উপর তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here