‘এসএসসি-২০০১ মিলনমেলা’ বৃহত্তর যশোরের উদ্যোগে দুস্থদের মাঝে খাদ্য ও নগদ অর্থ বিতরণ

0
120

সত্যপাঠ রিপোর্ট

এসএসসি-২০০১ মিলনমেলা, বৃহত্তর যশোরের উদ্যোগে মাগুরা এবং ঝিনাইদহ জেলার পর গত যশোরে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

গত বুধবার (১৩ মে) যশোরের ডিসি অফিস চত্বরে উপজেলার প্রায় ৭৫টি অসহায় পরিবারের মাঝে স্বাস্থ্যবিধি মেনে মাথাপিছু ৪শ’ ৭২ টাকার খাদ্য সামগ্রী ও ৬০জন পথচারী দুস্থদের মাঝে জন প্রতি ৫০ টাকা প্রদান করা হয়৷

খাদ্য বিতরণ এবং নগদ টাকা প্রদান অনুষ্ঠানে নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব আলম, হিল্লোল চাকমা এবং মোহাম্মদ ইউসুফ উপস্থিত থেকে দুস্থদের মাঝে নিজ হাতে খাদ্য বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।

উল্লেখ্য, গত ০৫ জানুয়ারী ২০২১ ইং তারিখে ‘সম্পর্ক দৃঢ় হোক বন্ধুত্বের মিলনমেলায়’ এই প্রত্যয়ে নিয়ে ইন্জিনিয়ার সাব্বির আহমেদ, আব্দুল মতিন রনি, শাইলা ইয়াসমিন সুমি এবং মাহাবুব আলম পান্নাদের সমন্বয়ে বন্ধুদের এ গ্রুপের যাত্রা শুরু হয়।

গ্রুপের প্রতিষ্ঠাতা এ্যাডমিন ইন্জিনিয়ার সাব্বির আহমেদ এবং আব্দুল মতিন রনি জানান, ‘এসএসসি-২০০১, মিলনমেলা’, বৃহত্তর যশোরের বন্ধুদের একটি আঞ্চলিক প্লাটফর্ম এবং ২০০১ ব্যাচের সকল বন্ধুদের সমন্বয়ে অসহায় মানুষের পাশে দাড়ানোর চেষ্টা অব্যহত থাকবে৷ পাশাপাশি নতুন নতুন বন্ধুদের সাথে নিয়ে মিলনমেলাকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন৷
প্রতিষ্ঠাতা অ্যাডমিন ইন্জিনিয়ার সাব্বির আহমেদ করোনাকালীন সময়ে ঢাকাতে আটকে পড়ার কারনে উক্ত অনুষ্ঠানে উপস্থিত হতে না পারার জন্য দুঃখ প্রকাশ করে তিনি বলেন, আমরা বিভিন্নভাবে বৃহত্তর যশোরের অবহেলিত মানুষদের জন্য কাজ করবো এবং আমাদের কাজ চলমান রাখবো। সেই সাথে আমাদের পিছিয়ে পড়া বন্ধুদের হাত ধরে তাদের সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চেষ্টা করবো |

খাদ্য বিতরণ কর্মসূচির অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- গ্রুপ এ্যাডমিন আব্দুল মতিন রনি, নাজমুল হাসনাত, মাহাবুব আলম পান্না, গ্রুপ মডারেটর লেলিন হোসেন, সুজন মাহমুদ আসাদ, এবং সবুজ, সদস্য মীর মাহমুদ, সোহেল, আজগর, সুমন, লাকি, মুসলিমা, রাকিব।

এদিকে, উক্্ত  কর্মসূচি সফল করার জন্য এ্যাডমিন প্যানেলের পক্ষ থেকে আব্দুল মতিন উপস্থিত সকল বন্ধুদের এবং যারা আর্থিক সহায়তা প্রদান করে সহযোগিতা করেছেন তাদের সহ গ্রুপের সকল বন্ধু এবং শুভাকাঙ্ক্ষীদের প্রতি ভালোবাসা এবং কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here