শার্শা উপজেলা ছাত্রলীগ নেতা মুকুলের ঈদ সামগ্রী বিতরণ

0
21

বেনাপোল প্রতিনিধি
যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আাশরাফুল আলম লিটনের অনুপ্রেরনায় বেনাপোল পোর্ট থানার ঘিবা গ্রামে অসহায় দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। থানার বাহাদুরপুর ইউনিয়নের ঘিবা গ্রামে এ ঈদ উপহার সামগ্রী বিতারণ করেন শার্শা উপজেলা ছাত্রলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এনামুল হক মুকুল। সে বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনের একজন চেয়ারম্যান পদপ্রার্থী।
বুধবার বেলা ১২ টার সময় ইউনিয়নের ৯ টি ওয়ার্ড একটি এতিম খানা ও ১০০ জন মুক্তিযোদ্ধাদের মাঝে মোট দেড় হাজার প্যাকেট পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খাদ্র সামগ্রী বিতারন করেন। এসময় ছাত্রলীগ নেতার পিতা নজরুল ইসলাম সহ ৯টি ওয়ার্ডের নেতা কর্মীরাও উপস্থিত ছিলেন। তরুন এ সমাজসেবক প্রতিবছর এর ন্যায় এবারও অসহায় দুস্থ পরিবারের মাঝে এ খাদ্রসামগ্রী বিতরণ করেন।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভাবী পদপ্রার্থী এনামুল হক মুকুল বলেন, আমি চেয়ারম্যান মেম্বার হওয়ার জন্য এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করি নাই। আমি আমার সামর্থ্য অনুযায়ী আমার নেতা বেনাপোল পৌর পিতা আশরাফুল আলম লিটনের নির্দেশনায় এগুলো বিতরন করেছি। ভবিষ্যাতেও আমার ইউনিয়ন এর সকল অসহায় মানুষের পাশে থাকব।
ঘিবা গ্রামের হাসনা বানু বলেন করোনা কালীন দুর্যোগে ছেলেদের কাজ নেই। দিন এনে দিন খেতে হয়। ্আমি এই ঈদের জন্য এসব উপহার সামগ্রী পেয়ে খুশি। ধান্যখোলা গ্রামের আব্দুল মজিদ বলেন, এ ভাবে যদি প্রতিটি গ্রামের আদর্শ সন্তানরা আমাদের মত অসহায়দের ত্রান দিত তাহলে এক কষ্ট করে রোজা থাকতে হত না। আমার মুকুলের জন্য দোয়া করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here