নড়াইলের আউড়িয়া ইউপিতে দুঃস্থদের মাঝে ৯ লাখ ৩৪ হাজার টাকা বিতরণ

0
69

নড়াইল প্রতিনিধি
নড়াইল সদর উপজেলার আউড়িয়ান ইউনিয়নে পবিত্র ঈদুল ফিতর ও করোনার প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্থ ১হাজার ৯শ ৫২ জন অসহায় দুঃস্থ্যের মাঝে ৯লাখ ৩৪হাজার টাকা বিতরণ করা হয়েছে।
বুধবার দিনব্যাপী আউড়িয়া ইউনিয়ন পরিষদ সহ বিভিন্ন ওয়ার্ড পর্যায়ে এসব অর্থ বিতরণ করা হয়।
বিতরণকৃত অর্থের মধ্যে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ১০কেজি চাউলের পরিবর্তে ৪৫০ টাকা করে মোট ১হাজার ৪শত ৫২ জনের মধ্যে মোট ৬ লাখ ৫৩ হাজার ৪শত টাকা বিতরণ করা হয়। এছাড়া করোনার প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্থ ৫শত জন অসহায় ও দু:স্থ্যের মাঝে ৫শত টাকা করে মোট ২লাখ ৫০হাজার টাকা দেয়া হয়।
আর্থিক সহযোগিতা বিতরণ করেন আউড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ পলাশ মোল্যা, ইউনিয়ন তদারকি অফিসার সদর উপজেলা উপ-সহকারী কৃষি অফিসার বিএম জাহিদ শাকিল, ইউনিয়ন পরিষদের সচিব মোঃ মিজানুর রহমান প্রমুখ।
এসময় সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্য, সাধারণ সদস্যসহ গণ্যমান্যব্যক্তিবর্গ। এছাড়া বিভিন্ন ওয়ার্ডের সদস্যরা তাদের নিজ নিজ ওয়ার্ডে বরাদ্দকৃত নগদ সহায়তা বিতরণ করেন।
এদিক ঈদ উপললক্ষে ১০ কেজি চালের পরিবর্তে ৪৫০ টাকা পেয়ে খুশি হয়েছেন এসব অসহায় ও দু:স্থরা মানুষেরা।
ইউপি চেয়ারম্যান মোঃ পলাশ মোল্যা বলেন,‘ করোনায় ক্ষতিগ্রস্থ ও ঈদ উপলক্ষে সরকারীভাবে বরাদ্দকৃত নগদ সহায়তা সঠিক ও সুষ্ঠভাবে যাতে বিতরণ করা হয়ে সেদিক্ষে সার্বক্ষণিক নজর রেখেছি। সাধারণ মানুষ এই দুর্গোগকালীণ মুহুর্তে সরকারী সহযোগিতা পেয়ে ভীষণ খুশি। সমাজের এসব অসহায় মানুষের পাশে বিত্তবানদের সহযোগিতার হাত বাড়ালে এই ঈদে কেউ কষ্টে থাকবে না।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here