পৌর নাগরিকদের সন্মানে বেনাপোল মেয়রের ইফতার আয়োজন

0
49

বেনাপোল প্রতিনিধি
বেনাপোল পৌরসভার জননন্দিত মেয়র আশরাফুল আালম লিটন শনিবার বেনাপোলস্থ নিজ বাসভবনে পৌর নাগরিকদের সন্মানে ইফতার এর আয়োজন করেন। এই আয়োজনে পৌর এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মান্ুষ স্বাস্থ্য বিধি মেনে শরীক হন। মেয়র আগত অতিথিবৃন্দকে স্বাগত জানান। ইফতার এর পূর্ব মূহুর্তে দোয়া ও মোনাজাত করা হয়।

যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মেয়র আশরাফুল আলম লিটন এর এই ইফতার আয়োজনে যারা শরীক হন তাদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছেন বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ, কবি আলতাফ চৌধুরী ও শহিদুল ইসলাম, বেনাপোল সিনিয়র মহিলা মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল ওয়াহেদ দুদু, বেনাপোল ডিগ্রি কলেজের অধ্যাপক জাহাঙ্গীর আলম, সাংবাদিক আবুল বাশার ও আনিছুর রহমান, ডাক্তার সেলিম হোসেন,শার্শা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আজিবর রহমান, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুর রহমান, পৌর আওয়ামী লীগ নেতা মোজাফফার হোসেন,বেনাপোল ইউনিয়ন যুবলীগ নেতা সাহেব আলী,প্রকৌশলী আবু সাইদ, ছাত্রলীগ নেতা দ্বিন ইসলাম, আরিফুর রহমান, এনামুল হক মুকুল প্রমুখ।
ইফতার পূর্ব দোয়ায় দেশের সামগ্রিক শান্তি সমৃদ্ধি ও বিরজমান করোনা রোগ থেকে পরিত্রান এর জন্যে মহান আল্লাহর দরবারে প্রার্থনা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here