চৌগাছার স্বরূপদাহ ও সুখপুকুরিয়া ইউপিতে ভিজিএফ’র টাকা বিতরণ

0
68

শ্যামল দত্ত, চৌগাছা
যশোরের চৌগাছা স্বরূপদাহ ও সুখপুকুরিয়া ইউনিয়ন পরিষদে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে দেয়া ভিজিএফ এর টাকা বিতরণ করা হয়েছে। শনিবার সকাল থেকে দিনব্যাপি ইউনিয়ন পরিষদ দুটিতে এই টাকা বিতরণ করা হয়।
স্বরূপদাহ ইউনিয়নের ৫ হাজার ৭০২ জন এবং সুখপুকুরিয়া ইউনিয়নের ৬ হাজার ৫৫ ব্যক্তিকে এই টাকা প্রদান করা হয়। ঈদ উল ফিতর উপলক্ষে ভিজিএফ তালিকাভুক্ত প্রত্যেককে ৪৫০টাকা হারে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। শুক্রবার চৌগাছা উপজেলা নির্বাহী অফিসার প্রকৌশলী এনামুল হক স্বরূপদাহ ইউনিয়ন পরিষদে এই অর্থ বিতরণের উদ্বোধন করেন।
স্বরূপদাহ ইউনিয়ন পরিষদে বিতরণের সময়ে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আনোয়ার হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ইউপি সদস্য নূরুল ইসলাম, আব্দুল মান্নান, জাকির হোসেন, রহিমা খাতুন,ফখরুল ইসলাম, গাজী কামাল হোসেন, শাহাজালাল, শিমুল হোসেন, হাফিজুর রহমান, সফুরা খাতুন, রেশমা খাতুন, আদরী খাতুন, ইউপি সচিব সাধন চন্দ্র, ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মাস্টার আবু শামা, সৈয়দ আলী, ইউনূচ আলী, মশিয়ার রহমান, আলাউদ্দিন, লক্ষণ হালদার, এনামুল হক, মহিউদ্দিন ময়না প্রমুখ।
সুখপুকুরিয়া ইউনিয়নে বিতরণের সময় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোতা মিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন ইউনিয়নের ট্যাগ অফিসার উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার সঞ্জয় ঘোষাল, ইউপি সচিব ফরহাদ হোসেন, ইউপি সদস্য আজিজুর রহমান, আমিনুর রহমান, কামাল হোসেন, আতিয়ার রহমান, তারিক হাসান বাবুল, শিপন ব্যাপারি, শামছুল হক, সাইফুল ইসলাম, নজিবর রহমান, শিল্পি খাতুন, রহিমা বেগম, মাছুরা বেগম, সাবেক ইউপি সদস্য তরিকুল ইসলাম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here