রেলগেট কীপারকে দূবৃর্ত্ত কর্তৃক ছুরিকাঘাতের ঘটনায় মামলা

0
39

বিশেষ প্রতিনিধি
মুড়লী রেল গেট কীপার (নিরাপত্তা প্রহরী) ইব্রাহীম (২৪)কে অজ্ঞাতনামা ৪ দূবৃর্ত্ত কর্তব্যরত অবস্থায় রাতে হামলা চালিয়ে মোবাইল ও টাকা না পেয়ে ধারালো চাকু দিয়ে আঘাত করার ঘটনায় কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে পটুয়াখালী জেলার সদর উপজেলার উত্তর লোহালিয়া বর্তমানে যশোর মুড়লী রেলগেট নং ই/৪০ গেট কীপার (নিরাপত্তা প্রহরী) ইব্রাহীম বাদি হয়ে মামলাটি করেন।
মামলায় তিনি উল্লেখ করেন, গত ১৭ এপ্রিল ডিউটিরত অবস্থায় রাত সোয়া ১০ টায় মুড়লী রেলগেট হতে ২শ’ মিটার দূরে পশ্চিম দিকে টিউবওয়েলে পানি আনতে যায় ইব্রাহীম। সেখানে অবস্থানকারী ৪ দূবৃর্ত্ত ধারালো চাকু বের করে তার উপর অর্তকিত হামলা করে। ইব্রাহীমের কাছে থাকা মোবাইল ও টাকা দাবি করে।
দূবৃর্ত্তদের দাবিকৃত মোবাইল ও টাকা দিতে অপারগতা প্রকাশ করলে সাথে সাথে তাকে হত্যার উদ্দেশ্যে ধারালো চাকু দিয়ে চোকের বাম পাশে বাম হাতের বাহুতে ও বাম পায়ে বাম হাতের আঙ্গুলে কয়েকটি আঘাত করে। দূবৃর্ত্তরা ইব্রাহীমকে মাটিতে ফেলে দিয়ে তার কাছে কিছু আছে কিনা খোঁজ করে না পেয়ে কিল ঘুষি মেরে হত্যার হুমকী দিয়ে চলে যায়। গুরুতর জখম অবস্থায় ইব্রাহীমকে উদ্ধার করে রেলওয়ে লোকজন যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসা প্রদান করে। চিকিৎসা শেষে বৃহস্পতিবার রাতে মামলাটি করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here