মোবাইলে ছবি তোলা ঘটনাকে কেন্দ্র করে সালিশে মীমাংসা, তৃতীয় পক্ষের হামলায় আহত-৬ থানায় অভিযোগ

0
35

মধুখালী প্রতিনিধি
ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী ইউনিয়নের মছলন্দপুর গ্রামের একজন ছাত্র (গৌরভ) একজন ছাত্রীর (সিতীর) রাতের বেলা দোলপূজায় ছবি তোলাকে কেন্দ্র করে দীর্ঘ একমাস ধরে দুই পরিবারের মধ্যে দ্বিধা-দ্বন্ধ চলছিল। তারই লক্ষে প্রশাসনের কথায় গ্রাম পর্যায়ে দুইপক্ষ মীমাংসার জন্য শ্যামল অধিকারী বাড়ীতে শনিবার (০১-০৫-২০২১) ইং রাত প্রায় ১০টা ৩০মিনিটে একটি সালিশ বসে। সালিশে উপস্থিত ছিলেন মুকুল দে. দুলু দত্ত, মধুসূধন ভট্র্যাচার্যা এবং গ্রামের আরো গন্যমান্য ব্যক্তিবর্গ। দুইপক্ষের কথা শুনার মাধ্যমে বিষয়টি মীমাংসা হয়ে যায়।
জানা যায় সালিশ মীমাংসা হয়ে আসার পথে তৃতীয় পক্ষ লাল বিশ^াস তার ছেলে আশীষ, দেবাশীষ, স্ত্রী লক্ষীরানী, নারায়ন সহ কিছু দুস্কৃতি প্রকৃতির লোকজন নিয়ে শ্যামলের পক্ষ হয়ে স্বর্গীয় গোবিন্দ্র মন্ডল এর স্ত্রী তাপসী মন্ডল, গৌরভ মন্ডল, মায়ারানী মন্ডল, শংকর মন্ডল, সপ্না মন্ডল, বৈশাখী মন্ডল সহ আরো অনেকের উপর অতর্কিত হামলা করে লাঠি সোটা দিয়ে মারপিট করে ঘরবাড়ী ভাংচুর করে, বৈশাখী মন্ডল এর একখানা ২আনা ওজনের কানের দুল ছিড়ে নিয়ে ও পরিবারের সকলকে জীবন নাশের হুমকি দিয়ে চলে যায় এবং বলে আমাদের নামে মামলা করেও কিছু করতে পারবা না।
এ ব্যপারে হামলাকারীদের নামে রবিবার (০২-০৫-২০২১)ইং তারিখে তাপসী বাদী হয়ে ন্যায় বিচারের আশায় মধুখালী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here