যশোরে করোনায় একজনের মৃত্যু, আক্রান্ত ২৯

0
10

মোকাদ্দেছুর রহমান রকি
সংক্রমন করোনা ভাইরাসে যশোরে আরো একজনের প্রানের প্রদীব নিভে গেছে। এ নিয়ে যশোর জেলায় এ পর্যন্ত করোনা ভাইরাসে প্রাণ হারিয়েছে ৭৪জন। নতুন করে আক্রান্ত হয়েছে ২৯জন। যশোরের সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীন মঙ্গলবার সকালে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, যশোর শহরের বারান্দীপাড়া এলাকার সুশীল সাহা (৫৯) নামে ওই ব্যক্তির শরীর থেকে ১ মে নমুনা নেওয়া হয়। ওই দিন তিনি মারা যাওয়ার পর ৩ মে পরীক্ষা নিরীক্ষা রিপোর্টে নিশ্চিত হন সুশীল সাহা সংক্রমন করোনা ভাইরাসের সাথে পরাজিত হয়ে চির দিনের জন্য বিদায় নিয়েছেন।
সিভিল সার্জন অফিস সূত্রে জানাগেছে, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের জেনোম সেন্টার থেকে ১৩২টি রিপোর্ট প্রেরণ করেন। এর মধ্যে ২৭ জনের শরীরে সংক্রমন করোনা ভাইরাস পরিজিভ রয়েছে।
এছাড়া, খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে কোন রিপোর্ট আসেনি। তবে সোমবার যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের র‌্যাপিট অ্যান্টিজেন্ট এর মাধ্যমে ৩০ জনের শরীরে পরীক্ষার নিরীক্ষা করে ২ জনের শরীরে সংক্রমন করোনা ভাইরাস পজিটিভ আসে। যশোর জেলায় মঙ্গলবান নতুন করে ২৯ জন আক্রান্ত নিয়ে মোট আক্রান্তর সংখ্য দাঁড়িয়েছে ৬৪১৪জন। এর মধ্যে ৪৩০২জন পুরুষ ও ২১১২জন নারী রয়েছে।
যশোরে নতুন করে ২৯ আক্রান্তর মধ্যে ২৩জন যশোর সদর উপজেলায়, অভয়নগর ও বাঘারপাড়া উপজেলায় ২জন করে, চৌগাছা ও ঝিকরগাছা উপজেলায় ১জন করে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here